শিরোনাম
◈ সাবেক মন্ত্রীর চার ছেলের দেশত্যাগে আদালতের নিষেধাজ্ঞা ◈ ১৩০ জনের মনোনয়ন প্রত্যাহার ◈ এসএসসির ফল পুনঃনিরীক্ষণের আবেদন শুরু সোমবার ◈ প্রবীণ রাজনীতিবিদ হায়দার আকবর খান রনোর দাফন সোমবার ◈ লু’র সফরে আগ্রহ নেই বিএনপির, বৈঠকও হবে না ◈ ভারতে মুসলিমদের সংখ্যাবৃদ্ধি নিয়ে মোদী সরকারের বিতর্কিত প্রতিবেদন ◈ আওয়ামী সন্ত্রাসীদের মাধ্যমে নয়াপল্টনে ককটেল বিস্ফোরণের নাটক সাজানো হয়েছে: রিজভী ◈ সরকারি চাকুরির বয়সসীমা ৩৫ চেয়ে আন্দোলনে গ্রেপ্তার ১২ শিক্ষার্থীর জামিন ◈ স্মার্ট হলো হজযাত্রীদের প্রাক-নিবন্ধন রিফান্ড প্রক্রিয়া ◈ জি এম কাদেরই জাতীয় পার্টির চেয়ারম্যান: আপিল বিভাগ

প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ০৪:২৪ দুপুর
আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ০৫:৫১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঘুড়ির কারণে আবারও বন্ধ থাকল মেট্রোরেল

মেট্রোরেল

সঞ্চয় বিশ্বাস: দেশের প্রথম মেট্রোরেল এমআরটি লাইন-৬ এর তারে ঘুড়ি আটকে পড়ায় আবারও বন্ধ ছিল মেট্রোরেল চলাচল।  শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে এমআরটি লাইন-৬ এ এই ঘটনা ঘটে। দুপুরে বিষয়টি জানা ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) পরিচালক (অপারেশন অ্যান্ড মেনটেইন্যান্স) নাসির উদ্দিন আহমেদ। ঢাকাপোস্ট, বাংলাট্রিবিউন

এছাড়া নাম প্রকাশে অনিচ্ছুক একটি স্টেশনের কর্তৃপক্ষ জানায়, সকাল সাড়ে ৯টার পরে লাইনে একটি ঘুড়ি আটকে যায়। তবে এর আগ পর্যন্ত সবকিছু ঠিকঠাক চলছিল। কিন্তু এই ঘুড়ি ছাড়ালে পুরো লাইনটি বন্ধ হওয়ার সংঙ্কা থাকায় তখন একটি লাইন দিয়েই ট্রেন চলাচল করে। তবে যখন ঘুড়ি অপসারণ করা হয়, তখন ২০ মিনিটের জন্য ট্রেন চলাচল বন্ধ ছিলো। পরে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

নাসির উদ্দিন আহমেদ বলেন, ওই ঘুড়ির জন্য কিছু সময় ট্রেন বন্ধ ছিল। মানুষের যদি সেন্স না থাকে, আমাদের আর কী করার আছে। আমরা পুলিশের সাহায্য নিয়েছি, মাইকিং করছি। এরপরেও যদি মানুষ সচেতন না হয়, তাহলে আমরা আর কী করতে পারি। 

এর আগে গত ১৯ ফেব্রুয়ারি একইভাবে ঘুড়ির কারণে কিছুক্ষণ মেট্রোরেল চলাচল বন্ধ ছিলো। সেসময় সিঙ্গেল লাইনে মেট্রোরেল চলানো হয়।

মেট্রোরেলের লাইনের দুই পাশের ১ কিলোমিটারের মধ্যে ঘুড়ি, ফানুস, গ্যাস বেলুন বা এ ধরনের কিছু ওড়ানো থেকে বিরত থাকার অনুরোধ জানিয়েছে কর্তৃপক্ষ।


এসবি২/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়