শিরোনাম
◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত

প্রকাশিত : ২৯ মে, ২০২৩, ০৬:৫৬ বিকাল
আপডেট : ২৯ মে, ২০২৩, ০৬:৫৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খিলগাঁওয়ে একটি বাসা থেকে রিকশাচালকের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার

মোস্তাফিজুর রহমান: রাজধানীর খিলগাঁও নন্দীপাড়ায় একটি বাসা থেকে আব্দুস সালাম (৭৫) নামে এক রিকশা চালকের অর্ধ-পচনশীল মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ ।

 বিষয়টি জানিয়ে খিলগাঁও থানার এসআই মাহবুবুর রহমান তিনি বলেন, ট্রিপল নাইনে খবর পেয়ে সোমবার (২৯ মে) দুপুর ১২টায় নন্দীপাড়া নেওয়াজবাগ একটি বাসার নিচ তালায় দরজা ভেঙ্গে বিছানা থেকে অর্ধ পচন শীল লাশ উদ্ধার করা হয়।

পরে আইনি প্রক্রিয়া শেষে বিকেলে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। প্রাথমিকভাবে ধারণা করা যায় অসুস্থ ও বার্ধক্যজনিত কারণে তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

এসআই আরো বলেন মৃত ব্যক্তি পেশায় রিক্সা চালক ছিলেন তার নাম আব্দুস সালাম বলে জানা গেছে। দুই মাস পূর্বে বাসাটি ভাড়া নেন সেখানে তিনি একাই থাকতেন।

প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়