শিরোনাম
◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ সাভারে শো-রুমের স্টোররুমে বিস্ফোরণ, দগ্ধ ২ ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ চলচ্চিত্র ও টিভি খাতে ভারতের সঙ্গে অভিজ্ঞতা বিনিময় হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের

প্রকাশিত : ০৬ ডিসেম্বর, ২০২২, ০৭:০৫ বিকাল
আপডেট : ০৭ ডিসেম্বর, ২০২২, ০৯:৪৩ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীতে ব্রিটিশ নাগরিকদের চলাচলে সতর্কতা জারি

ডেস্ক নিউজ : আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিভাগীয় মহাসমাবেশের ডাকা দিয়েছে বিএনপি। এই সমাবেশের কারণে চলাচল, যোগাযোগ ও যানবহনের গতিবিধি বিঘ্নিত হতে পারে বলে আশঙ্কা করছে যুক্তরাজ্য দূতাবাস।

এ কারণে মঙ্গলবার (৬ ডিসেম্বর) এক ট্রাভেল এডভাইজরিতে ব্রিটিশ নাগরিকদের সতর্কতার সঙ্গে চলাচলের অনুরোধ করা হয়েছে। দৈনিক ইত্তেফাক, বাংলা ট্রিবিউন

আগামী ১০ ডিসেম্বর রাজধানীতে বিভাগীয় মহাসমাবেশ করার ডাক দিয়েছে বিএনপি। তারা দলীয় কার্যালয়ের সামনে সমাবেশের অনুমতি চেয়ে আবেদন করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাছে। তবে জনগণের চলাচল বিঘ্নি হতে পারে যুক্তিতে ১০ ডিসেম্বর বিএনপিকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি দিয়েছে ডিএমপি। 

তবে বিএনপির পক্ষ থেকে আরামবাগের মাঠে সমাবেশ করার জন্য প্রস্তাব দেওয়া হয়েছে উল্লেখ করে দলটির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী জানিয়েছেন, আগামী ১০ ডিসেম্বর ঢাকা বিভাগীয় সমাবেশ দলীয় কার্যালয় নয়াপল্টনের বিকল্প আরামবাগ আইডিয়াল স্কুলের সামনে করতে চায় বিএনপি। এর বাইরে অন্য কোনো ভেন্যুতে সমাবেশ করবে না।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়