শিরোনাম
◈ গাজীপুরে হিটস্ট্রোকে একজনের মৃত্যু  ◈ বিশৃঙ্খলার পথ এড়াতে শিশুদের মধ্যে খেলাধুলার আগ্রহ সৃষ্টি করতে হবে: প্রধানমন্ত্রী ◈ তাপপ্রবাহের কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা ◈ সোনার দাম কমেছে ভরিতে ৮৪০ টাকা ◈ ঈদযাত্রায় ৪১৯ দুর্ঘটনায় নিহত ৪৩৮: যাত্রী কল্যাণ সমিতি ◈ অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধে বিটিআরসিতে তালিকা পাঠানো হচ্ছে: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ◈ পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু ◈ জলাবদ্ধতা নিরসনে ৭ কোটি ডলার ঋণ দেবে এডিবি ◈ ক্ষমতা দখল করে আওয়ামী শাসকগোষ্ঠী আরও হিংস্র হয়ে উঠেছে: মির্জা ফখরুল ◈ বেনজীর আহমেদের চ্যালেঞ্জ: কেউ দুর্নীতি প্রমাণ করতে পারলে তাকে সেই সম্পত্তি দিয়ে দেবো (ভিডিও)

প্রকাশিত : ১৬ জুলাই, ২০২২, ০৪:১৫ দুপুর
আপডেট : ১৬ জুলাই, ২০২২, ০৪:১৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কারওয়ানবাজারে বাস চাপায় রিকশারোহী যুবক নিহত

সড়ক দূর্ঘটনা

সুজন কৈরী: রাজধানীর কারওয়ান বাজার পান্থকুঞ্জ পার্কের সামনে বাসের ধাক্কায় রিকশা আরোহী এক যুবক নিহত হয়েছে। নিহতের নাম মো. ইব্রাহিম বিশ্বাস (২৪)। শনিবার ভোরের দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় ইব্রাহীমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের মামা কবির হোসেন জানান, ইব্রাহীম ঈদের দুই দিন পরে গ্রাম থেকে ঢাকার নাজিরা বাজারের বাসায় আসেন। আগামী ২২ জুলাই সৌদি আরব যাওয়ার জন্য ভিসা প্রসেসিং হওয়ার কথা ছিলো তার। নাজিরা বাজার মোড়ে আমার হোটেল ব্যবসা। এজন্য ভোররাতে রিকশায় করে কারওয়ান বাজারে কাঁচা সবজি কিনতে রিকশায় যাচ্ছিলেন। পান্থপথ মোড়ে দ্রুতগতির যাত্রীবাহী বাস পেছন থেকে রিকশাকে ধাক্কা দিলে পড়ে বাসের চাপায় গুরুতর আহত হন  ইব্রাহিম। সেখান থেকে তাকে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। 

রিকশা চালক জালাল উদ্দিন জানান, পান্থপথ মোড়ে পিছন থেকে দ্রুতগতির একটি বাস ধাক্কা দেয় রিকশাটি উল্টিয়ে যায়। রিকশা থেকে ডানপাশের রাস্তায় পড়ে আরোহী আহত হন। আর আমি রাস্তার বাম পাসে পড়ে গিয়ে সামান্য আহত হই। দ্রুতগতির বাসটি আরোহীকে চাপা দিয়ে চলে যায়। 

শাহবাগ থানার এসআই মো. শাহাবুদ্দিন বলেন, ঘাতক গাড়ি ও চালককে আটক করা সম্ভব হয়নি। তবে শনাক্তের চেষ্টা চলছে। নিহতের বাড়ি বরিশাল জেলার উজিরপুর থানা এলাকায়। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে রাখা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়