শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ০৭:০১ বিকাল
আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ০৭:০১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চকবাজারে লোহার অ্যাঙ্গেল মাথায় পড়ে পরিচ্ছন্ন কর্মীর মৃত্যু

মোস্তাফিজুর রহমান: [২] রাজধানীর চকবাজার চাঁদনীঘাট ইসলামবাগে ময়লা ফেলার ডিপোর উপর থেকে লোহার অ্যাঙ্গেল মাথায় পড়ে মো. সোহান মিয়া (২৫) নামের এক পরিচ্ছন্ন কর্মীর মৃত্যু হয়েছে। তিনি দক্ষিণ সিটি কর্পোরেশনের ২৯ নম্বর ওয়ার্ল্ডের পরিচ্ছন্ন কর্মী ছিলেন। ‌রোববার বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনাটি ঘটনাটি ঘটে।

[৩] গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে বিকেলে ৫টা ১০ মিনিটে মৃত ঘোষণা করেন।

[৪] ঢামেক হাসপাতালে নিয়ে আসা সহকর্মী নয়ন মিয়া বলেন, ৩২ নম্বর ওয়ার্ডে চাঁদনী ঘাট বাজারে ডিপোতে ট্রাক থেকে ময়লা নামানোর সময় সেখানে ডিপো উপর থেকে লোহার অ্যাঙ্গেল মাথায় পড়ে গুরুতর আহত হয় সোহান। পরে সেখান থেকে তাকে বিকেলে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

[৫] সত্যতা নিশ্চিত করেন ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট চক বাজার থানায় অবগত করা হয়েছে।

[৬] মৃত সোহান রংপুর গংগাচড়া উপজেলার বড়াইবাড়ি হাজীপাড়া গ্রামের পরিচ্ছন্ন কর্মী মো. দুলুমিয়ার ছেলে।

[৭] তিনি কামরাঙ্গীরচর রসুলবাগ এলাকায় পরিবারের সাথে থাকতেন। এক ছেলে এক মেয়ের জনক ছিলেন তিনি। চার ভাই এক বোনের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয়।

এমআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়