শিরোনাম
◈ সৌদিতে কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ ঘোষণা ◈ শ্রম আইন লঙ্ঘনের সাজাপ্রাপ্ত মামলায় স্থায়ী জামিন চাইবেন ড. ইউনূস ◈ ছুটি শেষে ঢাকায় ফিরছে কর্মজীবী মানুষ ◈ স্বাস্থ্যখাতে নতুন অশনি সংকেত অ্যান্টিবায়োটিক রেজিস্ট্যান্স: স্বাস্থ্যমন্ত্রী  ◈ কৃষি খাতে ১০ শতাংশ প্রবৃদ্ধির লক্ষ্যে তিন  বছরে সাড়ে ৩৮ হাজার কোটি টাকা বরাদ্দ ◈ বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধি ৬.১ শতাংশ: এডিবি ◈ বাংলাদেশে পালিয়ে এসেছে বিজিপির ১৪ সদস্য ◈ সিলেটে বিদ্যুৎকেন্দ্রের আগুন নিয়ন্ত্রণে, ৭০ হাজার গ্রাহক বিদ্যুৎ বিচ্ছিন্ন ◈ ৬০ লাখ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলার তালিকা প্রকাশ করুন: মির্জা ফখরুলকে ওবায়দুল কাদের ◈ পাল্টা হামলার বিরুদ্ধে ইসরায়েলকে ইরানের কঠোর হুঁশিয়ারি 

প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ০৭:০১ বিকাল
আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ০৭:০১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চকবাজারে লোহার অ্যাঙ্গেল মাথায় পড়ে পরিচ্ছন্ন কর্মীর মৃত্যু

মোস্তাফিজুর রহমান: [২] রাজধানীর চকবাজার চাঁদনীঘাট ইসলামবাগে ময়লা ফেলার ডিপোর উপর থেকে লোহার অ্যাঙ্গেল মাথায় পড়ে মো. সোহান মিয়া (২৫) নামের এক পরিচ্ছন্ন কর্মীর মৃত্যু হয়েছে। তিনি দক্ষিণ সিটি কর্পোরেশনের ২৯ নম্বর ওয়ার্ল্ডের পরিচ্ছন্ন কর্মী ছিলেন। ‌রোববার বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনাটি ঘটনাটি ঘটে।

[৩] গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে বিকেলে ৫টা ১০ মিনিটে মৃত ঘোষণা করেন।

[৪] ঢামেক হাসপাতালে নিয়ে আসা সহকর্মী নয়ন মিয়া বলেন, ৩২ নম্বর ওয়ার্ডে চাঁদনী ঘাট বাজারে ডিপোতে ট্রাক থেকে ময়লা নামানোর সময় সেখানে ডিপো উপর থেকে লোহার অ্যাঙ্গেল মাথায় পড়ে গুরুতর আহত হয় সোহান। পরে সেখান থেকে তাকে বিকেলে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

[৫] সত্যতা নিশ্চিত করেন ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট চক বাজার থানায় অবগত করা হয়েছে।

[৬] মৃত সোহান রংপুর গংগাচড়া উপজেলার বড়াইবাড়ি হাজীপাড়া গ্রামের পরিচ্ছন্ন কর্মী মো. দুলুমিয়ার ছেলে।

[৭] তিনি কামরাঙ্গীরচর রসুলবাগ এলাকায় পরিবারের সাথে থাকতেন। এক ছেলে এক মেয়ের জনক ছিলেন তিনি। চার ভাই এক বোনের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয়।

এমআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়