শিরোনাম
◈ ভাইভা হলেও তদন্তের আগে সহকারী শিক্ষক নিয়োগের ফল প্রকাশ হবে না ◈ ভাষণে নয়, রক্তক্ষয়ী যুদ্ধে দেশ স্বাধীন হয়েছে: গয়েশ্বর রায় ◈ একশ ভাগ সফলতা নিয়েই বাংলাদেশে ফিরছি: ডিবি প্রধান  ◈ বাংলাদেশ আইএমও’র মাধ্যমে বঙ্গবন্ধু মেরিন স্কলারশিপ চালু করতে চায়: প্রধানমন্ত্রী ◈ ফরিদপুর-১ আসনের সাবেক এমপি মনজুর হোসেন মারা গেছেন ◈ ঈদে সাধারণ মানুষের কাছে অতিরিক্ত ভাড়া  না নেওয়ার নির্দেশ ওবায়দুল কাদেরের  ◈ জামানত হারালেন ওবায়দুল কাদেরের ছোট ভাই ◈ দেশ এখন দুর্বৃত্ত ও মাফিয়াদের দখলে: মির্জা ফখরুল ◈ জনগণ ও দেশের উন্নয়নে আওয়ামী লীগ আন্তরিকভাবে নিবেদিত: প্রধানমন্ত্রী ◈ রোহিঙ্গাদের অনিরাপদ স্থানে পাঠানোর বিরুদ্ধে জাতিসংঘের দৃঢ় অবস্থান

প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৪:৪২ দুপুর
আপডেট : ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৪:৪২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডেমরায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

মোস্তাফিজুর রহমান: [২] রাজধানীর ডেমরা মদিনা চত্বর এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে নান্নু মন্ডল (৫৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল সোয়া দশটার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

[৩] মৃতের সহকর্মী রাজিব সরদার বলেন, নান্নু রডমিস্ত্রির সহকারী ছিলেন। মদিনা চত্বর এলাকায় একটি নির্মাণাধীন আট তালা ভবনের সাততালায় বারান্দায় কাজ করার সময় অসাবধানতাবশত উপর থেকে নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হন তিনি। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে বেলা ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগের নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

[৪] ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

[৫] মৃত নান্নুর গ্রামের বাড়ি পাবনা জেলার সাঁথিয়া উপজেলার সোনাতলা গ্রামে। তিনি ডেমরা মদিনা চত্বর এলাকায় নির্মাণাধীন ভবনে থাকতেন। 

এমআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়