শিরোনাম
◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা : প্রধানমন্ত্রী ◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৩:১০ দুপুর
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৩:১০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বগুড়ায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুই ভাই নিহত

আইনুর ইসলাম, বগুড়া: [২] মঙ্গলবার বেলা সোয়া ১১টার দিকে বগুড়া সদরের বুজরুখবাড়িয়া এলাকায় ২য় বাইপাসে এ দুর্ঘটনা ঘটে।

[৩] নিহতরা হলেন- বগুড়ার গাবতলী উপজেলার পারানীপাড়া এলাকার সুমনের ছেলে মাইনুর (১৩) ও বৈঠাভাঙ্গা গ্রামের উজ্জ্বলের ছেলে সিফাত (১৫)। তারা দুজন সম্পর্কের মামাতো-ফুফাতো ভাই।

[৪] এদের মধ্যে মাইনুর বগুড়ার করতোয়া মাল্টিমিডিয়া স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

[৫] এসব তথ্য নিশ্চিত করেছেন বগুড়া নারুলী ফাঁড়ির ইনচার্জ তারিকুল ইসলাম। 

[৬] পুলিশের এই কর্নকর্তা জানান, সকাল ১১টার দিকে মাইনুর আর সিফাত ফিলিংস্টেশন থেকে মোটরসাইকেলে তেল নিয়ে বউবাজারের বাসায় ফিরছিল। দ্বিতীয় বাইপাস সড়কের বুজরুগবাড়িয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে একটি ট্রাক একটি দুধবাহী লরিকে ওভারটেক করার সময় ওই মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই দুই কিশোর নিহত হয়।

[৭] তিনি আরও বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করা হলেও চালক ও সহকারি পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়