শিরোনাম
◈ ইসরায়েলি হত্যাযজ্ঞে চুপ থেকে বিএনপি-জামায়াত গাজায় গণহত্যার পক্ষে অবস্থান নিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ বঙ্গবন্ধু জাতিসংঘেরও ১৫ বছর আগে শিশু আইন প্রণয়ন করেন: আইনমন্ত্রী  ◈ বিপিএলের ফাইনাল ম্যাচের সময় চূড়ান্ত করলো বিসিবি ◈ সাবেক স্বামীর দেওয়া আগুনে দগ্ধ চিকিৎসক লতা মারা গেছেন ◈ সরকারি হাসপাতালে বিনামূল্যে ঔষধ-পত্র ও চিকিৎসা সামগ্রী প্রদানের উদ্যোগ গ্রহণ করা হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিদ্যুতের দাম বাড়ছে ৮.৫০ শতাংশ, ফেব্রুয়ারিতেই কার্যকর ◈ ২ দিনের রিমান্ড শেষে ভিকারুননিসার শিক্ষক মুরাদ কারাগারে ◈ বর্তমানে মত প্রকাশের স্বাধীনতার ছিটেফোটাও নেই: রিজভী ◈ রমজানে আল-আকসা খোলা রাখতে ইসরায়েলের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান ◈ ৪২৪ কোটি টাকার তেল-ডাল-গম কিনছে সরকার

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৩:১০ দুপুর
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৩:১০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বগুড়ায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুই ভাই নিহত

আইনুর ইসলাম, বগুড়া: [২] মঙ্গলবার বেলা সোয়া ১১টার দিকে বগুড়া সদরের বুজরুখবাড়িয়া এলাকায় ২য় বাইপাসে এ দুর্ঘটনা ঘটে।

[৩] নিহতরা হলেন- বগুড়ার গাবতলী উপজেলার পারানীপাড়া এলাকার সুমনের ছেলে মাইনুর (১৩) ও বৈঠাভাঙ্গা গ্রামের উজ্জ্বলের ছেলে সিফাত (১৫)। তারা দুজন সম্পর্কের মামাতো-ফুফাতো ভাই।

[৪] এদের মধ্যে মাইনুর বগুড়ার করতোয়া মাল্টিমিডিয়া স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

[৫] এসব তথ্য নিশ্চিত করেছেন বগুড়া নারুলী ফাঁড়ির ইনচার্জ তারিকুল ইসলাম। 

[৬] পুলিশের এই কর্নকর্তা জানান, সকাল ১১টার দিকে মাইনুর আর সিফাত ফিলিংস্টেশন থেকে মোটরসাইকেলে তেল নিয়ে বউবাজারের বাসায় ফিরছিল। দ্বিতীয় বাইপাস সড়কের বুজরুগবাড়িয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে একটি ট্রাক একটি দুধবাহী লরিকে ওভারটেক করার সময় ওই মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই দুই কিশোর নিহত হয়।

[৭] তিনি আরও বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করা হলেও চালক ও সহকারি পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়