শিরোনাম
◈ ঐক্যের ডাকে প্রমাণ হয়েছে স্বাধীনতা বিরোধী শক্তিই বিএনপি’র দোসর: ওবায়দুল কাদের ◈ গাজায় যুদ্ধবিরতির লক্ষ্যে রোমে ফের আলোচনা শুরু হচ্ছে রোববার ◈ বিবাহবিচ্ছেদের মামলা করায় পাকিস্তানে কন্যার পা কেটে নিলেন বাবা ◈ দ্রুত গাজায় যুদ্ধবিরতি চুক্তি করতে নেতানিয়াহুকে বাইডেনের তাগাদা ◈ দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ ও সেতু ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী ◈ চলমান পরিস্থিতিতে তৈরি পোশাক খাতে আস্থার সংকটে ক্রেতারা ◈ শ্বেতাঙ্গ নারীদের জুম বৈঠকে কমলার জন্য ২০ লাখ ডলার সংগ্রহ ◈ এইচএসসির উত্তরপত্র আপাতত বোর্ডে না পাঠানোর নির্দেশ ◈ হত্যা চেষ্টার স্থলে ফিরে যাওয়ার সংকল্প ট্রাম্পের  ◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১১ ডিসেম্বর, ২০২৩, ০৯:৫৭ রাত
আপডেট : ১১ ডিসেম্বর, ২০২৩, ০৯:৫৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চৌগাছায় সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

রহিদুল খান, যশোর: [২] চৌগাছায় সড়ক দূর্ঘটনায় শাওন আহমেদ (২২) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে। সোমবার (১১ ডিসেম্বর) সন্ধ্যা ৭.৫০ মিনিটে চৌগাছা-মহেশপুর সড়কের হাজরাখানা সরকারি কবর স্থান মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত শাওন চৌগাছা এবিসিডি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র ও ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার মান্দার বাড়ীয়া ইউনিয়নের শংকরহুদা গ্রামের মাসুদ আহমেদের ছেলে।

[৩] নিহতের ভাই মাউন আহমেদ চৌগাছা সরকারি মডেল হাসপাতালে সাংবাদিকদের জানান, সোমবার সকালে শাওন তার খালাতো ভাইকে যশোরে রেখে আসতে যায়। এ দিন সন্ধ্যায় সে মোটর সাইকেলযোগে বাড়ীতে ফিরছিলো। সে চৌগাছা-মহেশপুর সড়কের হাজরাখানা সরকারি কবর স্থান মোড় নামক স্থানে পৌঁছালে সামনের একটি বিচেলি (ধানের নাড়া) গাড়ী অভারটেক করার সময় বিপরিত দিক থেকে আসা একটি প্রাইভেটকার তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ সময় সে  মারাত্মক আহত হয়। পথচারীরা তাকে উদ্ধার করে চৌগাছা সরকারি মডেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

[৪] চৌগাছা সরকারি মডেল হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক বিএম সামসুজ্জামান বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

[৫] চৌগাছা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়