শিরোনাম
◈ কক্সবাজার থেকে আরও ১২৪২ রোহিঙ্গা গেল ভাসানচরে  ◈ ওয়ারীতে রেস্টুরেন্টের আগুন নিয়ন্ত্রণে ◈ তামিম ইকবালের হাত ধরে বিপিএলে বরিশালের প্রথম শিরোপা ◈ বেইলি রোডে ভবনে অগ্নিকাণ্ড: কাচ্চি ভাইয়ের ম্যানেজারসহ আটক ৩ ◈ বিএনপি নেতারা তাদের বিদেশী প্রভুদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছে: ওবায়দুল কাদের ◈ বেইলি রোডের আগুনে নিহতদের দাফনের জন্য ২৫ হাজার টাকা করে দেওয়ার ঘোষণা ত্রাণ প্রতিমন্ত্রীর  ◈ বেইলি রোডে আগুন লাগা ভবনটিতে বিল্ডিং কোড লঙ্ঘন করা হয়েছে: মেয়র তাপস  ◈ মানুষের জীবনের দাম-ই নেই: জি এম কাদেরের শোক ◈ দেশে আইনের শাসন না থাকলে দুর্ঘটনা-বিপর্যয় ঘটতেই থাকে: মির্জা ফখরুল ◈ বেইলি রোডে বহুতল ভবনে আগুনে নিহত ৩৮ জনের মরদেহ হস্তান্তর 

প্রকাশিত : ১১ ডিসেম্বর, ২০২৩, ০৯:৫৭ রাত
আপডেট : ১১ ডিসেম্বর, ২০২৩, ০৯:৫৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চৌগাছায় সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

রহিদুল খান, যশোর: [২] চৌগাছায় সড়ক দূর্ঘটনায় শাওন আহমেদ (২২) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে। সোমবার (১১ ডিসেম্বর) সন্ধ্যা ৭.৫০ মিনিটে চৌগাছা-মহেশপুর সড়কের হাজরাখানা সরকারি কবর স্থান মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত শাওন চৌগাছা এবিসিডি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র ও ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার মান্দার বাড়ীয়া ইউনিয়নের শংকরহুদা গ্রামের মাসুদ আহমেদের ছেলে।

[৩] নিহতের ভাই মাউন আহমেদ চৌগাছা সরকারি মডেল হাসপাতালে সাংবাদিকদের জানান, সোমবার সকালে শাওন তার খালাতো ভাইকে যশোরে রেখে আসতে যায়। এ দিন সন্ধ্যায় সে মোটর সাইকেলযোগে বাড়ীতে ফিরছিলো। সে চৌগাছা-মহেশপুর সড়কের হাজরাখানা সরকারি কবর স্থান মোড় নামক স্থানে পৌঁছালে সামনের একটি বিচেলি (ধানের নাড়া) গাড়ী অভারটেক করার সময় বিপরিত দিক থেকে আসা একটি প্রাইভেটকার তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ সময় সে  মারাত্মক আহত হয়। পথচারীরা তাকে উদ্ধার করে চৌগাছা সরকারি মডেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

[৪] চৌগাছা সরকারি মডেল হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক বিএম সামসুজ্জামান বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

[৫] চৌগাছা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়