শিরোনাম
◈ আদালতের আদেশ তো শিক্ষার্থীদের পক্ষেই, তাহলে কার বিপক্ষে আন্দোলন: ওবায়দুল কাদের ◈ গণতন্ত্রের জন্যও শিক্ষার্থীদের লড়াই করার আহ্বান আমির খসরুর ◈ চাল কেজিতে ২ থেকে ৫ টাকা, সবজি ১৫ থেকে ২০ টাকা বেড়েছে ◈ কোটাবিরোধীরা পরবর্তী কর্মসূচি ঘোষণা শনিবার ◈ ৫ শতাংশ কোটা পুনর্বহালের দাবিতে আন্দোলনে ক্ষুদ্র নৃগোষ্ঠীর সদস্যরা ◈ আনোয়ারা-ফৌজদারহাট পাইপলাইন মেরামত সম্পন্ন, কমবে গ্যাস সংকট ◈ প্রধানমন্ত্রী শেখ হাসিনার চীন সফরে বাংলাদেশ, ভারত ও চীন তিনদেশই খুশি ◈ আইনশৃঙ্খলার অবনতি ঘটালে বরদাশত করা হবে না: ডিএমপি কমিশনার ◈ কোটা আন্দোলনকারীরা ঘরে ফিরে যাবে বলে আশাবাদ আইনমন্ত্রীর ◈ অতি বৃষ্টিতে রাজধানীর বেশিরভাগ এলাকায় হাঁটুপানি, জনজীবন বিপর্যস্ত

প্রকাশিত : ০৯ জুন, ২০২৩, ০৩:২২ রাত
আপডেট : ০৯ জুন, ২০২৩, ০৩:৩৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মোটরসাইকেল ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ 

ফয়সাল চৌধুরী: কুষ্টিয়ার খোকসায় দুইটি মোটরসাইকেল ও কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে সম্রাট আলী (২৩) নামে একজন নিহত ও তিনজন আহত হয়েছে। 

বৃহস্পতিবার ( ৮ জুন) রাত সাড়ে নটার দিকে কুষ্টিয়া ও রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের খোকসা বাস স্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

নিহত সম্রাট আলী (২৩) উপজেলার পাতেলডাঙ্গী গ্রামের মঞ্জিল আলীর ছেলে।

আহতা হলেন, পাতেলডাঙ্গী গ্রামের মাসুদ শেখের ছেলে রকি সেখ (২১), একই গ্রামের কাশেম শেখের ছেলে মাটি শেখ (১৮) ও চরপাড়া গ্রামের পোকন বিশ্বাসের ছেলে রাফি বিশ্বাস।

ঘটনাস্থলে সম্রাট আলী নিহত হন এবং গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেন। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয়  ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে নটার সময় রাজবাড়ী থেকে খোকসায় নিজ বাড়িতে আসার সময় চারজন মোটরসাইকেল আরোহী দুইটি মোটরসাইকেলে করে খোকসা ফিরে আসার পথে বাস স্ট্যান্ডের পাশে অনন্যা ফিলিং স্টেশনের কাছে দ্রুত গতি সম্পন্ন কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে সম্রাট আলিফ নিহত হয়। 

এ রিপোর্ট লেখা পর্যন্ত আশঙ্কাজনক অবস্থায় রাফি বিশ্বাস কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা হাবিবুল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে করে জানান, সড়ক দুর্ঘটনায় একজন মোটরসাইকেল আরোহী নিহত ও ৩ জন আহত হয়েছেন । এই ঘটনা কাভার্ডভ্যানটি আটক করা সম্ভব হয়নি। তবে অভিযান চলছে। আহতরা কুষ্টিয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। নিহতের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

জেনারেল হাসপাতালে কর্তব্যরত পুলিশ সদস্য সাইফুল ইসলাম জানান, আহত দুজন ১০ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। আহত দুজনের মধ্যে রাফির মুখে গুরুতর আঘাতপ্রাপ্ত হওয়ায় এই মুহূর্তে তিনি অপশন থিয়েটারে আছেন।

কুষ্টিয়া সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার তাপস কুমার পাল বলেন,রকি সেখ ও রাফি বিশ্বাস নামে দুজন সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। তবে  দুজনের এরমধ্যে বেশি রাফি বিশ্বাস নামে একজনের মুখে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়েছে। এই মুহূর্তে রাফিকে প্রয়োজনীয় চিকিৎসার জন্য ওটিতে পাঠানো হয়েছে। সম্পাদনা: সাদেক আলী

  • সর্বশেষ
  • জনপ্রিয়