শিরোনাম
◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ সাভারে শো-রুমের স্টোররুমে বিস্ফোরণ, দগ্ধ ২ ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ চলচ্চিত্র ও টিভি খাতে ভারতের সঙ্গে অভিজ্ঞতা বিনিময় হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের

প্রকাশিত : ২৮ মার্চ, ২০২৩, ১২:৩৭ দুপুর
আপডেট : ২৮ মার্চ, ২০২৩, ০১:২৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দুর্ঘটনায় প্রাণ গেলো স্বামী-স্ত্রীর, শিশুসহ আহত ৩ 

দুর্ঘটনা কবলিত ভ্যান

ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জে চার্জার মোটরইঞ্জিন চালিত ভ্যানের সাথে মাছ বোঝাই পিকআপ ভ্যানের ধাক্কায় স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। এসময় নিহতদের সঙ্গে থাকা মেয়ে সাথী খাতুন ও তাদের নাতি আরাফাত এবং ভ্যানচালক আহত হয়। 

মঙ্গলবার (২৮ মার্চ) ভোর ৬টার দিকে কালীগঞ্জ শহরের ঢাকা-খুলনা সড়কের মোবারকগঞ্জ চিনিকলের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঝিনাইদহ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়ন এলাকার বিষয়খালী গ্রামের খুনকার পাড়ার রহমান শাহার ছেলে ছাবদার আলী (৫৫) ও তার স্ত্রী পারভীনা বেগম (৪৫)।

এ ঘটনায় মেয়ে সাথী খাতুন, আরাফাত ও ভ্যানচালক আব্দুল করিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কালীগঞ্জ থানার উপপরিদর্শক ইকবাল কবির জানান, সকালে ফজরের নামাজ পড়ে ভ্যানে করে মেয়েকে যশোরে ডাক্তার দেখানোর উদ্দেশ্যে ছাবদার আলী তার পরিবারের সদস্যদের নিয়ে রওনা দেয়। পথিমধ্যে কালীগঞ্জের মোবারকগঞ্জ চিনিকলের সামনে পৌঁছালে পিছনের দিক থেকে আসা মাছ বোঝাই গতির পিকআপ ভ্যান মোটরচালিত ভ্যানের পিছনে ধাক্কা দিলে পারভীনা বেগম ঘটনাস্থলেই মারা যান। 

এসময় কালীগঞ্জ ফায়ার সার্ভিস কর্মীদের সহযোগীতায় গুরুতর অবস্থায় আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়। এরমধ্যে ছাবদার আলীর শারীরিক অবস্থার অবনতি হলে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়