শিরোনাম
◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো ◈ রেকর্ড বন্যায় প্লাবিত দুবাই, ওমানে ১৮ জনের প্রাণহানি

প্রকাশিত : ২১ মার্চ, ২০২৩, ০৮:৫৫ রাত
আপডেট : ২১ মার্চ, ২০২৩, ০৮:৫৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কমলাপুরে বহুতল ভবন থেকে পড়ে কিশোরীর মৃত্যু

বহুতল ভবন

মোস্তাফিজুর রহমান: রাজধানীর মতিঝিলে কমলাপুরে ইস্টার্ন হাউজিং এর ১২ তলা থেকে নিচে পড়ে সাফায়েত আহমেদ(১৭) এক কিশোর শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সে কমলাপুর শেরে বাংলা রেলওয়ে স্কুল এন্ড কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিলো। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এ ঘটনাটি ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাত সাড়ে সাতটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কিশোরের বাবা শাহ আলম জানিয়েছেন, তার ছেলের দীর্ঘ ৫/৭বছর যাবত মানসিক সমস্যা ছিল। বারো তলায় দৌড়ে লিফটে উঠতে গিয়ে পা পিছলে বেলকুনি দিয়ে নিচে পড়ে যায় । 

সাফায়েতের শিক্ষক অনিক হাসান বলেন, দীর্ঘদিন যাবত শাফায়াতের মানসিক সমস্যা আমি আজ সন্ধ্যায় তাকে পড়াতে এসেছি । সে সময় বাসা থেকে ৫০০০ টাকা নিয়ে সাফায়েত জন্য ওষুধ কিনতে নিচে যাব।

সে সময় সাফায়েতের বারো তলায় দৌড়ে লিফটে উঠতে গিয়ে পা পিছলে পাশে বেলকুনি দিয়ে নিচে পড়ে যায় । 

কমলাপুর ইস্টার্ন হাউজিংয়ের ১৭ তলা ভবনের ১২ তলায় পরিবারের সাথে থাকতো শাফায়েত। দুই ভাইয়ের মধ্যে সে ছিল বড়।

এমআর/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়