শিরোনাম
◈ আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক চেতনাকে সমুন্নত রাখতে বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী  ◈ মার্কিন পররাষ্ট্র দপ্তরের ব্রিফিংয়ে বিএনপির বেতনভুক্ত কেউ আছে: ড. হাছান মাহমুদ ◈ গাজীপুরে যুবককে গুলি করে হত্যা ◈ বাংলাদেশকে হারিয়ে ইতিহাস গড়ল যুক্তরাষ্ট্র ◈ সংবাদপত্রকে জনগুরুত্বপূর্ণ শিল্প ঘোষণা ও কর কমানোর দাবি ◈ সচিব পদে পদোন্নতি ও রদবদল ◈ হায়দরাবাদকে ৮ উইকেটে হারিয়ে ফাইনালে কলকাতা ◈ নেতানিয়াহু ও সিনওয়ারার বিরুদ্ধে আইসিসি’র গ্রেপ্তারি আবেদনে ফ্রান্সের সমর্থন  ◈ বাংলাদেশি পণ্যের জন্য ডিউটি ফ্রি, কোটা ফ্রি সুবিধা অব্যাহত রাখবে অস্ট্রেলিয়া  ◈ বিএনপিসহ টিআইবির অপপ্রচারে ভোটার উপস্থিতি কমেছে: ওবায়দুল কাদের 

প্রকাশিত : ০২ ডিসেম্বর, ২০২২, ১০:২৯ রাত
আপডেট : ০৩ ডিসেম্বর, ২০২২, ১১:৫৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গাড়িচাপায় রুবিনার মৃত্যু, দুর্ঘটনা নয় হত্যাকাণ্ড: পুলিশ

সঞ্চয় বিশ্বাস: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকায় প্রাইভেটকারের ধাক্কায় রুবিনা আক্তার (৪০) নামে এক নারী নিহত হওয়ার ঘটনাকে দুর্ঘটনা নয়, হত্যাকাণ্ড দাবি করছে পুলিশ। গাড়িচালকে সর্বোচ্চ শাস্তির বিষয়ে আইনগত পদক্ষেপে সহায়তার কথা জানিয়েছে পুলিশ। জাগোনিউজ

শুক্রবার (২ ডিসেম্বর) রাত ৮টায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনারের (ডিসি) মো. শহিদুল্লাহ বলেন এটি দুর্ঘটনা নয়, হত্যাকাণ্ড। গাড়িচালক ছিলেন বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষক মোহাম্মদ আজহার জাফর শাহ। তিনি স্বাভাবিক ছিলেন কি না তা তদন্তের পাশাপাশি আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সড়ক পরিবহন আইন অনুযায়ী শাস্তির বিধান রয়েছে। এ আইনে যাতে শিক্ষকের সর্বোচ্চ শাস্তি হয় এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

ডিসি মো. শহিদুল্লাহ বলেন, ঢাবি এলাকায় গাড়িচাপায় যে নারীর মৃত্যু হয়েছে সেটা নিয়ে আমাদের মামলার কাজ চলমান। নিহত ওই নারীর নাম রুবিনা আক্তার। তার মরদেহ এখনো ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে রয়েছে। 

প্রাইভেটকার চালক মাদকাসক্ত ছিলেন কি না সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, তিনি এখনো চিকিৎসাধীন। চিকিৎসকরা জানানোর পরে আমরা জানতে পারবো, উনি কোন অবস্থায় ছিলেন। এর আগে বলতে পারছি না।

উল্লেখ্য: শুক্রবার (২ ডিসেম্বর) বিকেল ৩টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদ এলাকায় রুবিনা আক্তার (৪০) নামে এক নারীকে প্রাইভেটকার ধাক্কায় দেয়। এতে ওই নারী গাড়ির নিচেই আটকে পড়লে চালক গাড়ি না থামিয়ে বেপরোয়া গতিতে টিএসসি দিয়ে নীলক্ষেত এলাকার দিকে যায়। পরে নীলক্ষেত মোড়ে গাড়ি আটকা পড়লে চালককে গণপিটুনি দেন উপস্থিত জনতা। এতে গুরুত্বর আহত হন চালক। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়।

এসবিটু/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়