শিরোনাম
◈ জি এম কাদেরের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনে বাধা নেই : হাইকোর্ট ◈ ১০ টাকায় টিকিট কেটে চক্ষু পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী ◈ জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ বঙ্গবন্ধুর সোনার বাংলা থেকে দুর্নীতি নির্মূল করাই আমাদের লক্ষ্য: হাইকোর্ট ◈ বৈশ্বিক কারণে দ্রব্যমূল্যের দাম বাড়ায় কষ্টে আছে মানুষ: কাদের ◈ ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্য দিলেন পরীমণি ◈ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগকারিদের জন্য বিশেষ সুযোগ  ◈ রংপুর সিটি নির্বাচনে মোস্তাফাকে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশনের ◈ পুলিশে ছেয়ে গেছে চীনের রাজপথ ◈ টাঙ্গাইলে বাসচাপায় দুই ব্যাংক কর্মকর্তা নিহত

প্রকাশিত : ২৩ নভেম্বর, ২০২২, ০৯:১৬ সকাল
আপডেট : ২৩ নভেম্বর, ২০২২, ০৯:১৬ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দুই ট্রাক সংঘর্ষে দুই হেল্পার নিহত, চালক আহত

দুই ট্রাক সংঘর্ষ

মোস্তাফিজুর রহমান: দক্ষিণ কেরানীগঞ্জের রাজেন্দ্রপুরে দুই ট্রাক সংঘর্ষে দুই ট্রাক হেল্পার নিহত ও এক ট্রাক চালক আহত হয়েছেন। মঙ্গলবার (২৩) দিবাগত রাত সাড়ে ১২টায় এ দুর্ঘটনাটি ঘটে।

ঢাকা মাওয়া মহাসড়ক রাজেন্দ্রপুরে ট্রাক থামিয়ে চাকা ঠিক করায় পিছন থেকে দ্রুতগতির আসা অপর ট্রাকের ধাক্কায় উভয় ট্রাকের দুই হেল্পার নিহত হন।

নিহতরা হলেন- হোসাইন শেখ (২৪), ইমন (১৭) এবং আহত হয়েছেন ট্রাক চালক সোহেল মন্ডল (৩২)।

আহত ট্রাক ড্রাইভার সোহেল মন্ডল বলেন, ফরিদপুর থেকে  শিপমেন্টের সুতা নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে যাচ্ছিলাম। পথের রাজেন্দ্রপুরে  চাকা পাংচার হয়ে যায় সেখানে আমার হেলপার  ও আমি ট্রাকটি থামিয়ে কে জগ লাগিয়ে নিচে চাকা ঠিক করছিলাম সে সময় পিছন থেকে অপর একটি ট্রাক ধাক্কা দিলে আমাদের ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়ে মারা যায় হোসাঈন। আমিও সামান্য আহত হই।

মৃত ইমনের বড় ভাই আকাশ হোসেন বলেন, ইমন পেশার ট্রাক হেল্পার বেনাপোল থেকে ট্রাকে লোহার মালামাল নিয়ে যাচ্ছিলেন খবর পাই পথে  রাজেন্দ্রপুরে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছে।

মৃত ইমন ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামের কৃষক জামাল হোসেনের ছেলে। ভাই এক বোনের মধ্যে সেছিল তৃতীয়।
মৃত হোসাইন ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার রামদিয়া গ্রামের কামাল শেখের ছেলে।

বিষয়টি জানিয়েছেন হাসারা হাইওয়ে পুলিশের উপপরিদর্শক এসআই খোরশেদ আলম। তিনি বলেন, ঢাকা মাওয়া মহাসড়ক রাজেন্দ্রপুরে একটি ট্রাকের চাকা পাংচার হওয়ায়  হেলপার ও ট্রাক ড্রাইভার সড়কে থামিয়ে ঠিক করছিলেন। সে সময়ে দ্রুতগতির অপর একটি ট্রাক পেছন থেকে একই মুখী থামা ট্র্যাকটিকে সজরে ধাক্কা দিলে চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হয় হেল্পার ও চালক সামান্য আহত হয়। সেখানে দ্রুতগতির ট্রাকের হেল্পার ও গুরুতর আহত হয়। ঘটনাস্থল থেকে থেকে দুই ট্রাকের দুই হেলপারকে গুরুতর আহত অবস্থায় রাত সোয়া ২টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন।

মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।আহত ট্রাক ড্রাইভার ঢামেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

এমআর/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়