শিরোনাম
◈ সরকারের বিরুদ্ধে অবিরাম নালিশের রাজনীতি করছে বিএনপি: ওবায়দুল কাদের ◈ বুশরা বিবিকে ‘টয়লেট ক্লিনার’ মেশানো খাবার খাওয়ানোর অভিযোগ ইমরানের ◈ প্রাথমিক স্কুলে অ্যাসেম্বলি বন্ধ রাখার নির্দেশ ◈ গাজায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল ◈ পাগলা মসজিদের দানবাক্সে এবার ২৭ বস্তা টাকা, গণনা চলছে ◈ সাতক্ষীরায় এমপি দোলনের গাড়িতে হামলা ◈ ফরিদপুরে পঞ্চপল্লীতে গণপিটুনিতে ২ ভাই নিহতের ঘটনায় গ্রেপ্তার ১ ◈ মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশি: পররাষ্ট্রমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ প্রার্থী নির্যাতনের বিষয়ে পুলিশ ব্যবস্থা নেবে, হস্তক্ষেপ করবো না: পলক

প্রকাশিত : ২৩ নভেম্বর, ২০২২, ০৯:১৬ সকাল
আপডেট : ২৩ নভেম্বর, ২০২২, ০৯:১৬ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দুই ট্রাক সংঘর্ষে দুই হেল্পার নিহত, চালক আহত

দুই ট্রাক সংঘর্ষ

মোস্তাফিজুর রহমান: দক্ষিণ কেরানীগঞ্জের রাজেন্দ্রপুরে দুই ট্রাক সংঘর্ষে দুই ট্রাক হেল্পার নিহত ও এক ট্রাক চালক আহত হয়েছেন। মঙ্গলবার (২৩) দিবাগত রাত সাড়ে ১২টায় এ দুর্ঘটনাটি ঘটে।

ঢাকা মাওয়া মহাসড়ক রাজেন্দ্রপুরে ট্রাক থামিয়ে চাকা ঠিক করায় পিছন থেকে দ্রুতগতির আসা অপর ট্রাকের ধাক্কায় উভয় ট্রাকের দুই হেল্পার নিহত হন।

নিহতরা হলেন- হোসাইন শেখ (২৪), ইমন (১৭) এবং আহত হয়েছেন ট্রাক চালক সোহেল মন্ডল (৩২)।

আহত ট্রাক ড্রাইভার সোহেল মন্ডল বলেন, ফরিদপুর থেকে  শিপমেন্টের সুতা নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে যাচ্ছিলাম। পথের রাজেন্দ্রপুরে  চাকা পাংচার হয়ে যায় সেখানে আমার হেলপার  ও আমি ট্রাকটি থামিয়ে কে জগ লাগিয়ে নিচে চাকা ঠিক করছিলাম সে সময় পিছন থেকে অপর একটি ট্রাক ধাক্কা দিলে আমাদের ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়ে মারা যায় হোসাঈন। আমিও সামান্য আহত হই।

মৃত ইমনের বড় ভাই আকাশ হোসেন বলেন, ইমন পেশার ট্রাক হেল্পার বেনাপোল থেকে ট্রাকে লোহার মালামাল নিয়ে যাচ্ছিলেন খবর পাই পথে  রাজেন্দ্রপুরে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছে।

মৃত ইমন ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামের কৃষক জামাল হোসেনের ছেলে। ভাই এক বোনের মধ্যে সেছিল তৃতীয়।
মৃত হোসাইন ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার রামদিয়া গ্রামের কামাল শেখের ছেলে।

বিষয়টি জানিয়েছেন হাসারা হাইওয়ে পুলিশের উপপরিদর্শক এসআই খোরশেদ আলম। তিনি বলেন, ঢাকা মাওয়া মহাসড়ক রাজেন্দ্রপুরে একটি ট্রাকের চাকা পাংচার হওয়ায়  হেলপার ও ট্রাক ড্রাইভার সড়কে থামিয়ে ঠিক করছিলেন। সে সময়ে দ্রুতগতির অপর একটি ট্রাক পেছন থেকে একই মুখী থামা ট্র্যাকটিকে সজরে ধাক্কা দিলে চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হয় হেল্পার ও চালক সামান্য আহত হয়। সেখানে দ্রুতগতির ট্রাকের হেল্পার ও গুরুতর আহত হয়। ঘটনাস্থল থেকে থেকে দুই ট্রাকের দুই হেলপারকে গুরুতর আহত অবস্থায় রাত সোয়া ২টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন।

মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।আহত ট্রাক ড্রাইভার ঢামেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

এমআর/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়