শিরোনাম
◈ সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজের ওপর  সপরিবারে ভিসানিষেধাজ্ঞা দিলো যুক্তরাষ্ট্র ◈ ১৫৬ উপজেলায় ভোট আজ ◈ সংসদ সদস্য আজিমের অবস্থান জেনেছে ভারত পুলিশ ◈ বিধ্বস্ত হওয়ার আগে হেলিকপ্টারে কী করছিলেন ইরানের প্রেসিডেন্ট প্রকাশ্যে ‘শেষ’ ভিডিও ◈ সৈয়দপুর বিমানবন্দরের রানওয়েতে ফাটল, প্লেন চলাচলে বিঘ্ন ◈ ইসরায়েলি প্রধানমন্ত্রী ও হামাস প্রধানের বিরুদ্ধে আইসিসিতে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন ◈ নিরপেক্ষতা ক্ষুণ্ন হওয়ায় দুই ওসিকে প্রত্যাহার করলো ইসি  ◈ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক ◈ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর শোক ◈ বাণিজ্য প্রতিমন্ত্রীকে কঠোরভাবে বাজার তদারকির নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১৬ মে, ২০২৪, ০১:০৩ দুপুর
আপডেট : ১৬ মে, ২০২৪, ০১:০৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বগুড়ার নন্দীগ্রামে পিকআপের ধাক্কায় বৃদ্ধ নিহত

জিল্লুর রয়েল, নন্দীগ্রাম: [২] বগুড়ার নন্দীগ্রাম উপজেলার কুন্দারহাট বাসস্ট্যান্ডে পিকআপের ধাক্কায় আলহাজ্ব মোসলেম উদ্দিন (৭৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। 

[৩] গতকাল বুধবার (১৫ মে) রাত ৯টার দিকে কুন্দারহাট বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। 

[৪] নিহত মোসলেম উদ্দিন নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের কালাইচাপড় গ্রামের মৃত ছহির উদ্দিনের ছেলে।

[৫] প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৯টার দিকে কুন্দারহাট বাসস্ট্যান্ড থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা হওয়ার জন্য রাস্তা পারাপার হচ্ছিলো মোসলেম উদ্দিন। সেসময় নাটোর থেকে বগুড়াগামী একটি পিকআপ তাকে ধাক্কা দিলে ঘনাস্থলেই সে নিহত হয়। এ দুর্ঘটনায় পিকআপ চালককে আটক করেছে কুন্দারহাট হাইওয়ে থানা পুলিশ। 

[৬] কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্বাস আলী জানান, একটি পিকআপের ধাক্কায় মোসলেম উদ্দিন নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। পিকআপ চালক ও পিকআপটি কুন্দারহাট হাইওয়ে থানা হেফাজতে নেওয়া হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়