শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১৫ এপ্রিল, ২০২৪, ০৬:৫৮ বিকাল
আপডেট : ১৫ এপ্রিল, ২০২৪, ০৬:৫৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গাজীপুরের কালিয়াকৈরে বাসচাপায় স্বামী-স্ত্রী নিহত

এ এইচ সবুজ: [২] রোববার রাত পৌনে ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সালনা হাইয়ে থানার ওসি শাহাদাত হোসেন এ তথ্য জানান।

[৩] নিহতরা হলেন- উপজেলার বড়ইতলী গ্রামের মোজাম্মেলের ছেলে আসিফ মাহমুদ ও তার স্ত্রী তানজিন ।

[৪] পারিবারিক সূত্রে জানা যায়, আসিফ মাহমুদ ও তানজিনের দশ মাস আগে পারিবারিকভাবে বিয়ে হয়। রোববার রাতে আসিফ মাহমুদ ও তার স্ত্রী তানজিনকে নিয়ে টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার আজগানা এলাকায় এক বিয়ের অনুষ্ঠানে যান।

[৫] অনুষ্ঠান শেষে মোটরসাইকেলে করে বাড়ির ফেরার পথে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর বাইপাস এলাকায় পৌঁছালে জামালপুর পরিবহনের একটি বাস আসিফ মাহমুদ ও তার স্ত্রী তানজিনকে চাপা দেয়। তারা দুজনে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান। এ সময় দুজনই গুরুত আহত হন।

[৬] আহত অবস্থায় আসিফ মাহমুদ ও তানজিনকে উদ্ধার করে ঢাকা নেওয়ার পথে তাদের মৃত্যু হয়। পরে পুলিশ তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

[৭] ওসি  শাহাদাত হোসেন বলেন, আমরা বাসটিকে জব্দ করেছি। তবে বাসের চালককে আটক করা যায়নি। সম্পাদনা: মুরাদ হাসান

  • সর্বশেষ
  • জনপ্রিয়