শিরোনাম
◈ ভাইভা হলেও তদন্তের আগে সহকারী শিক্ষক নিয়োগের ফল প্রকাশ হবে না ◈ ভাষণে নয়, রক্তক্ষয়ী যুদ্ধে দেশ স্বাধীন হয়েছে: গয়েশ্বর রায় ◈ একশ ভাগ সফলতা নিয়েই বাংলাদেশে ফিরছি: ডিবি প্রধান  ◈ বাংলাদেশ আইএমও’র মাধ্যমে বঙ্গবন্ধু মেরিন স্কলারশিপ চালু করতে চায়: প্রধানমন্ত্রী ◈ ফরিদপুর-১ আসনের সাবেক এমপি মনজুর হোসেন মারা গেছেন ◈ ঈদে সাধারণ মানুষের কাছে অতিরিক্ত ভাড়া  না নেওয়ার নির্দেশ ওবায়দুল কাদেরের  ◈ জামানত হারালেন ওবায়দুল কাদেরের ছোট ভাই ◈ দেশ এখন দুর্বৃত্ত ও মাফিয়াদের দখলে: মির্জা ফখরুল ◈ জনগণ ও দেশের উন্নয়নে আওয়ামী লীগ আন্তরিকভাবে নিবেদিত: প্রধানমন্ত্রী ◈ রোহিঙ্গাদের অনিরাপদ স্থানে পাঠানোর বিরুদ্ধে জাতিসংঘের দৃঢ় অবস্থান

প্রকাশিত : ১৫ এপ্রিল, ২০২৪, ০৬:৫৮ বিকাল
আপডেট : ১৫ এপ্রিল, ২০২৪, ০৬:৫৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গাজীপুরের কালিয়াকৈরে বাসচাপায় স্বামী-স্ত্রী নিহত

এ এইচ সবুজ: [২] রোববার রাত পৌনে ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সালনা হাইয়ে থানার ওসি শাহাদাত হোসেন এ তথ্য জানান।

[৩] নিহতরা হলেন- উপজেলার বড়ইতলী গ্রামের মোজাম্মেলের ছেলে আসিফ মাহমুদ ও তার স্ত্রী তানজিন ।

[৪] পারিবারিক সূত্রে জানা যায়, আসিফ মাহমুদ ও তানজিনের দশ মাস আগে পারিবারিকভাবে বিয়ে হয়। রোববার রাতে আসিফ মাহমুদ ও তার স্ত্রী তানজিনকে নিয়ে টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার আজগানা এলাকায় এক বিয়ের অনুষ্ঠানে যান।

[৫] অনুষ্ঠান শেষে মোটরসাইকেলে করে বাড়ির ফেরার পথে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর বাইপাস এলাকায় পৌঁছালে জামালপুর পরিবহনের একটি বাস আসিফ মাহমুদ ও তার স্ত্রী তানজিনকে চাপা দেয়। তারা দুজনে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান। এ সময় দুজনই গুরুত আহত হন।

[৬] আহত অবস্থায় আসিফ মাহমুদ ও তানজিনকে উদ্ধার করে ঢাকা নেওয়ার পথে তাদের মৃত্যু হয়। পরে পুলিশ তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

[৭] ওসি  শাহাদাত হোসেন বলেন, আমরা বাসটিকে জব্দ করেছি। তবে বাসের চালককে আটক করা যায়নি। সম্পাদনা: মুরাদ হাসান

  • সর্বশেষ
  • জনপ্রিয়