শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ২০ জুন, ২০২৪, ০১:০৮ দুপুর
আপডেট : ২০ জুন, ২০২৪, ০১:০৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ময়মনসিংহের সুবিধাবঞ্চিত শিশুদের ঈদ উৎসব

আব্দুল্লাহ আল আমীন: [২] ঈদ আসে ঈদ যায় তাদের মাঝে নেই কোন আনন্দ উৎসব। পথের ধারে খোলা আকাশের নিচে- রেল স্টেশন বা গাছ তলায় অনিশ্চিত দিনরাত যাপন করতে হয় তাদের। যেখানেই রাত সেখানে ঘুমিয়ে পড়া পথশিশু ও ছিন্নমূল পরিবারের সদস্যদের ভিন্ন মাত্রায় ঈদ উৎসবের ‘শৈশবের ঈদ আনন্দ’ আয়োজন করে স্টার হোপ ফাউন্ডেশন। 

[৩] ঈদের ৩য় দিন ময়মনসিংহ নগরীর একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। এ আয়োজনের মাঝে ছিল শিশুদের শৈশবের আনন্দ উপভোগ,লটারী, কুইজ ও সবান বাটি, পাউডার, খেলনা, বেলুন চকলেট, টয়লেট ক্লিনারসহ বিভিন্ন রকম পুরুস্কার বিতরন শেষে সবার মাঝে উন্নতমানের খাবার প্রদান করা হয়। 

[৪] স্টার হোপ ফাউন্ডেশন এর  প্রেসিডেন্ট আহামেদ সুরুজ্জামান বক্তব্যে বলেন, পথশিশু ও সুবিধাবঞ্চিত শিশুদের স্বাস্থ্য- শিক্ষা পুনর্বাসন কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। প্রাথমিকভাবে আজ এসব শিশুদের শৈশবের ঈদ আনন্দে সবাই মেতে উঠলাম। শিশুদের আনন্দ দেখে আমরাও আনন্দিত। 

[৫] আমাদের নতুন সময় এর ময়মনসিংহ প্রতিনিধি সাংবাদিক আব্দুল্লাহ আল আমীন বিশেষ অতিথির বক্তব্যে বলেন, শিশুদের নিরাপদ আগামী গড়তে হলে সুবিধাবঞ্চিত শিশুদের অধিকার নিশ্চিত করতে হবে। 

[৬] এসময় সাধারণ সম্পাদক মো. নূর জাহিদ মোমেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ, পরিকল্পনা বিষয়ক সম্পাদক আহামেদ জামিল লিফাত, দপ্তর সম্পাদক হুমায়ুন আহমেদ, আইন বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার মাহিনূর আব্দুল্লাহ অনিক, তরুণ উদ্যোক্তা মাসুম জামান প্রমুখ।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়