শিরোনাম
◈ বাংলাদেশি শ্রমিকদের জন্য ভিসা বন্ধ করল আরব আমিরাত ◈ বঙ্গভবনে রাষ্ট্রপতির সাথে সেনাবাহিনী প্রধানের সাক্ষাৎ ◈ প্রধানমন্ত্রীর সঙ্গে নরওয়ের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাত ◈ এ সংঘর্ষ কোনভাবেই কাম্য নয়, দোষীদের বিচারের দাবি করছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়াতে দলীয় নেতা-কর্মী ও বিত্তবানদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ◈ ৬ দিন বন্ধের পর ফের চালু ইন্টারনেট ◈ বিএনপির অসংখ্য নেতাকর্মীর নাশকতার ঘটনায় সংশ্লিষ্টতার তথ্য মিলেছে: ডিবির হারুন ◈ চট্টগ্রাম এবং বরিশালে স্বল্প পরিসরে যাত্রীবাহী বাস চলাচল শুরু ◈ বুধবার থেকে খোলা থাকবে অফিস আদালত: জনপ্রশাসনমন্ত্রী  ◈ অগ্রাধিকারভিত্তিতে বাছাইকৃত এলাকায় চালু করা হবে ব্রডব্যান্ড ইন্টারনেট : জুনাইদ আহমেদ পলক

প্রকাশিত : ২০ জুন, ২০২৪, ০১:০৮ দুপুর
আপডেট : ২০ জুন, ২০২৪, ০১:০৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ময়মনসিংহের সুবিধাবঞ্চিত শিশুদের ঈদ উৎসব

আব্দুল্লাহ আল আমীন: [২] ঈদ আসে ঈদ যায় তাদের মাঝে নেই কোন আনন্দ উৎসব। পথের ধারে খোলা আকাশের নিচে- রেল স্টেশন বা গাছ তলায় অনিশ্চিত দিনরাত যাপন করতে হয় তাদের। যেখানেই রাত সেখানে ঘুমিয়ে পড়া পথশিশু ও ছিন্নমূল পরিবারের সদস্যদের ভিন্ন মাত্রায় ঈদ উৎসবের ‘শৈশবের ঈদ আনন্দ’ আয়োজন করে স্টার হোপ ফাউন্ডেশন। 

[৩] ঈদের ৩য় দিন ময়মনসিংহ নগরীর একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। এ আয়োজনের মাঝে ছিল শিশুদের শৈশবের আনন্দ উপভোগ,লটারী, কুইজ ও সবান বাটি, পাউডার, খেলনা, বেলুন চকলেট, টয়লেট ক্লিনারসহ বিভিন্ন রকম পুরুস্কার বিতরন শেষে সবার মাঝে উন্নতমানের খাবার প্রদান করা হয়। 

[৪] স্টার হোপ ফাউন্ডেশন এর  প্রেসিডেন্ট আহামেদ সুরুজ্জামান বক্তব্যে বলেন, পথশিশু ও সুবিধাবঞ্চিত শিশুদের স্বাস্থ্য- শিক্ষা পুনর্বাসন কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। প্রাথমিকভাবে আজ এসব শিশুদের শৈশবের ঈদ আনন্দে সবাই মেতে উঠলাম। শিশুদের আনন্দ দেখে আমরাও আনন্দিত। 

[৫] আমাদের নতুন সময় এর ময়মনসিংহ প্রতিনিধি সাংবাদিক আব্দুল্লাহ আল আমীন বিশেষ অতিথির বক্তব্যে বলেন, শিশুদের নিরাপদ আগামী গড়তে হলে সুবিধাবঞ্চিত শিশুদের অধিকার নিশ্চিত করতে হবে। 

[৬] এসময় সাধারণ সম্পাদক মো. নূর জাহিদ মোমেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ, পরিকল্পনা বিষয়ক সম্পাদক আহামেদ জামিল লিফাত, দপ্তর সম্পাদক হুমায়ুন আহমেদ, আইন বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার মাহিনূর আব্দুল্লাহ অনিক, তরুণ উদ্যোক্তা মাসুম জামান প্রমুখ।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়