শিরোনাম
◈ ভুটানের রাজার সঙ্গে থিম্পু পৌঁছেছেন তথ্য প্রতিমন্ত্রী ◈ চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ২৩ মার্চ, ২০২৩, ০৯:০৪ রাত
আপডেট : ২৩ মার্চ, ২০২৩, ০৯:০৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রিয়েলমি ও সোয়াপের চুক্তিতে স্মার্টফোন প্রেমীদের জন্য আসবে আকর্ষণীয় অফার

মাজহার মিচেল: তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি এর ব্যবহারকারী ফ্যানদের জন্য সবসময় ভালো কিছু নিয়ে আসার চেষ্টা করে। এই প্রতিশ্রুতির অংশ হিসেবে, ব্যবহারকারীদের স্মার্টফোন অভিজ্ঞতা সমৃদ্ধ করতে বিভিন্ন সময় আকর্ষণীয় অফার নিয়ে আসতে সচেষ্ট থাকে রিয়েলমি।  

এরই ধারাবাহিকতায়, বাংলাদেশের একমাত্র রি-কমার্স মডেলের অ্যাপ সোয়াপের সাথে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর করেছে রিয়েলমি। সম্প্রতি রাজধানীর বনানীতে অবস্থিত সোয়াপের অফিসে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে সোয়াপের পক্ষ থেকে উপস্থিত ছিলেন এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. পারভেজ হোসাইন, চিফ বিজনেস অফিসার (সিবিও) মোহাম্মদ মনিরুজ্জামান ও ক্যাটাগরি হেড অব ইলেকট্রনিকস মো. ইয়াসিন রকি। অন্যদিকে, রিয়েলমি’র পক্ষ থেকে উপস্থিত ছিলেন এর ব্র্যান্ডিং ম্যানেজার ড্যারেন ঝাং, মিডিয়া বাই অ্যান্ড ই-কম প্রোমোশন ম্যানেজার মো. ফারুক রহমান এবং সেলস ম্যানেজার মো. কাউসার আহমেদ মামুন। 

এই চুক্তির আওতায় স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য আকর্ষণীয় অনেক অফার নিয়ে আসা হবে, যা তাদের অভিজ্ঞতায় বাড়তি মাত্রা যোগ করবে। এই চুক্তির মাধ্যমে সামনের দিনগুলোতে রিয়েলমি ব্যবহারকারীদের নানান রকম ক্যাশব্যাক অফার দেয়া হবে। 

রিয়েলমি’র অথোরাইজড শপ ও সোয়াপঅ্যাপ দুইজায়গা থেকেই এই অফার গ্রহণ করা যাবে। রিয়েলমি’র নতুন ডিভাইস উন্মোচনের সময় এই অফারগুলো পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে। 
এই পদক্ষেপ নেয়ার মধ্য দিয়ে রিয়েলমি ক্রেতাদের পছন্দকে অগ্রাধিকার দেয়ার ক্ষেত্রে এবং এই ব্রান্ডের সাথে ব্যবহারকারীদের পথচলা আরও বেশি উপভোগ্য করে তুলতে একধাপ এগিয়ে গেলো।

এমএম/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়