শিরোনাম
◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ প্রাথমিকের তৃতীয় ধাপের পরীক্ষা শুরু, মানতে হবে কিছু নির্দেশনা ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ বিশ্ববাজারে সোনার সর্বোচ্চ দামের নতুন রেকর্ড ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ চেক প্রতারণার মামলায় ইভ্যালির রাসেল-শামিমার বিচার শুরু ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ প্রফেসর ইউনূসকে প্রদত্ত "ট্রি অব পিস" প্রধানমন্ত্রীকে প্রদত্ত একই ভাস্করের একই ভাস্কর্য: ইউনূস সেন্টার ◈ নির্বাচনী বন্ড কেবল ভারত নয়, বিশ্বের সবচেয়ে বড় কেলেঙ্কারি: অর্থমন্ত্রীর স্বামী ◈ কুড়িগ্রামে অর্থনৈতিক অঞ্চলের স্থান পরিদর্শন করে দেশে ফিরলেন ভুটানের রাজা

প্রকাশিত : ২৩ মার্চ, ২০২৩, ০৮:৫১ রাত
আপডেট : ২৩ মার্চ, ২০২৩, ০৮:৫১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ওটিটি প্ল্যাটফর্ম চরকির সাথে পার্টনারশিপ করেছে গ্রামীণফোন

গ্রামীণফোন

মাজহার মিচেল: এনিয়ে পার্টনারশিপ চুক্তিস্বাক্ষর রাজধানীর এক হোটেলে অনুষ্ঠিত হয়। এ পার্টনারশিপের অংশ হিসেবে, আগামী ছয় মাসের জন্য গ্রামীণফোনের এক্সক্লুসিভ পার্টনার হবে চরকি।

এ সময় মাইজিপি অ্যাপের মাধ্যমে গ্রাহকরা খুব সহজেই তাদের পছন্দমতো এন্টারটেইনমেন্ট প্যাক কিনে নিতে পারবেন।

চরকির প্রধান নির্বাহী রেদওয়ান রনি বলেন গ্রামীণফোনের গ্রাহকরা এখন সাশ্রয়ী ও আকর্ষণীয় বিভিন্ন এন্টারটেইনমেন্ট প্যাকের মাধ্যমে চরকির প্রিমিয়াম বাংলা কনটেন্ট দেখার সুযোগ পাবেন। তারা এখন মুভি, টিভি সিরিজ ও অন্যান্য ডিজিটাল কনটেন্টের বিস্তৃত বিশ্বে খুব সহজেই প্রবেশ করতে পারবেন।

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে গ্রামীণফোনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চিফ ডিজিটাল অফিসার সোলায়মান আলম ও এর চিফ মার্কেটিং অফিসার সাজ্জাদ হাসিব এবং চরকির পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী রেদওয়ান রনি, হেড অব কনটেন্ট অনিন্দ্য ব্যানার্জি ও মার্কেটিং অ্যান্ড গ্রোথ লিড ফয়সাল রহমান। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়