শিরোনাম
◈ চট্টগ্রামে জুতার কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী

প্রকাশিত : ০২ অক্টোবর, ২০২২, ০৩:১৬ দুপুর
আপডেট : ০৩ অক্টোবর, ২০২২, ০২:৫৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হাওয়ায় উড়ে বহুতলে খাবার দিচ্ছেন ডেলিভারি বয়, নেট দুনিয়ায় তোলপাড় (ভিডিও)

উড়ে খাবার দিচ্ছেন ডেলিভারি বয়

হ্যাপী আক্তার: সুপার কিংবা স্পাইডার ম্যান নয় উড়ে উড়ে উঁচু উঁচু বহুতলে বারান্দায় গিয়ে খাবার ডেলিভারি দিয়ে আসছেন ডেলিভারি বয়। সৌদি আরবের একটি ভিডিয়ো সম্প্রতি নেটপাড়া তোলপাড় করে দিয়েছে।

ভিডিওটিতে যথারীতি ৪.৪ মিলিয়ন ভিউ এবং ৮১ হাজারেরও বেশি লাইক। কিন্তু কী এমন আছে এই ভিডিয়োতে? আছে একজন ফ্লাইং ডেলিভারি ম্যান। তিনি উড়ে উড়ে উঁচু উঁচু বহুতলে বারান্দায় গিয়ে খাবার ডেলিভারি দিয়ে আসছেন! তবে আদেও কি এই ভিডিয়ো সত্যি? 

প্রতিযোগিতার বাজারে সবাই সাবইকে টপকে যেতে চাইছে। ফুড ডেলিভারির ক্ষেত্রেও এর ব্যতিক্রম দেখা যাচ্ছে না। কখনও প্রথম ডেলিভারিতে ৫০ শতাংশ ছাড়, অথবা প্রথম ৩টি অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি! এমনকি এখন ৩০ মিনিটও নয়, মাত্র ১০ মিনিটে ডেলিভারি। 

ভারতীয় সংবাদ মাধ্যম জি২৪ এর তথ্য মতে, রোজ রোজ টক্কর দেওয়ার নতুন পন্থা তাঁরা ভেবেই চলেছে। তবে সাধারণত আমরা সাইকেল, বাইকে করেই ডেলিভারির ব্যবস্থা দেখতে পাই। সম্প্রতি হুইলচেয়ারে করেও ডেলিভারি করা হচ্ছে। কিন্তু এই ২০২২ সালে দাঁড়িয়ে কখনও ভেবেছেন, যদি ডেলিভারি বয়ের আপনার বারান্দায় উড়ে এসে আপনাকে খাবার দিয়ে যাচ্ছে? সম্প্রতি এরকমই একটি ভিডিয়ো সামনে আসতে ব্যপক সাড়া পড়ে গিয়েছে নেট পাড়ায়।

ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, একজন ডেলিভারি বয়, জেটপ্য়াক পরে হাতে ফুড প্য়াকেজ নিয়ে উড়ে যাচ্ছে। তিনি উড়ে গিয়ে একটি উঁচু বহুতল থেকে সামনের বহুতলের বারান্দায় গিয়ে ল্য়ান্ড করলেন। তারপর ভিডিয়োটি খুব স্পষ্ট নয়। তবে বারান্দায় এক মহিলাকে অপেক্ষা করতে দেখা যাচ্ছে। সম্ভবত, ওই মহিলাকেই ফুড প্যাকেজ ডেলিভার করতেই গিয়েছেন ফ্লাইং ডেলিভারি বয়। আর সেই মুহূর্তেরই ভিডিয়ো এখন নেট দুনিয়া তোলপাড় করে দিচ্ছে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়