শিরোনাম
◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল

প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:০৪ দুপুর
আপডেট : ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:০৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চীন সফর বাতিলই হলো আর্জেন্টিনার

স্পোর্টস ডেস্ক: শঙ্কাটা জেগেছিল মূলত নাইজেরিয়ার বিপক্ষে আর্জেন্টিনার ম্যাচ বাতিলের ঘোষণার পর থেকে। সেই শঙ্কাটাই  রোববার সত্যি হলো। আইভরিকোস্টের বিপক্ষেও তাদের ম্যাচ বাতিল হয়েছে। 
ম্যাচ বাতিলের ঘোষণা দিয়ে এক বিবৃতি দিয়েছে বেইজিং ফুটবল অ্যাসোসিয়েশন। বিবৃতিতে লেখা হয়েছে, মেসি যে ম্যাচে অংশগ্রহণ করতো সেটি এই মুহূর্তে আর আয়োজন করছে না বেইজিং। আইভরিকোস্টের বিপক্ষে বেইজিংয়ে প্রীতি ম্যাচ খেলার কথা ছিল তিনবারের বিশ্বচ্যাম্পিয়নদের।
 
নাইজেরিয়া ও আইভরিকোস্টের বিপক্ষে চীনে দুটি প্রীতি ম্যাচ খেলেই ২০২৪ কোপা আমেরিকার প্রস্তুতি সেরে নেওয়ার কথা ছিল লিওনেল মেসিদের। তা এখন আর হচ্ছে না। ম্যাচ দুটি হওয়ার কথা ছিল ১৮ মার্চ ও ২৬ মার্চ। প্রথম ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে ছিল হাংজুর অলিম্পিকস স্পোর্টস সেন্টার স্টেডিয়ামে। আর দ্বিতীয় ম্যাচ আইভরিকোস্টের বিপক্ষে বেইজিংয়ের ওয়ার্কার্স স্টেডিয়ামে।

চীন সফর বাতিল হওয়ার শঙ্কা জেগেছে মূলত সম্প্রতি হংকংয়ে ইন্টার মায়ামির প্রীতি ম্যাচ খেলা নিয়ে। সফরের মূল আকর্ষণ যিনি ছিলেন সেই মেসি ম্যাচে নামেননি। অষ্টম ব্যালন ডি অরজয়ী ম্যাচে না খেলায় সমর্থকদের সঙ্গে ক্ষুব্ধ হয়েছে হংকং সরকারও। পরে অবশ্য সংবাদ সম্মেলন করে না খেলার ব্যাখ্যা দিয়েছেন মেসি। সঙ্গে ক্ষমাও চেয়েছেন তিনি। সম্পাদনা:এল আর বাদল

এলআরবি/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়