শিরোনাম
◈ ইসরায়েলি হত্যাযজ্ঞে চুপ থেকে বিএনপি-জামায়াত গাজায় গণহত্যার পক্ষে অবস্থান নিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ বঙ্গবন্ধু জাতিসংঘেরও ১৫ বছর আগে শিশু আইন প্রণয়ন করেন: আইনমন্ত্রী  ◈ বিপিএলের ফাইনাল ম্যাচের সময় চূড়ান্ত করলো বিসিবি ◈ সাবেক স্বামীর দেওয়া আগুনে দগ্ধ চিকিৎসক লতা মারা গেছেন ◈ সরকারি হাসপাতালে বিনামূল্যে ঔষধ-পত্র ও চিকিৎসা সামগ্রী প্রদানের উদ্যোগ গ্রহণ করা হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিদ্যুতের দাম বাড়ছে ৮.৫০ শতাংশ, ফেব্রুয়ারিতেই কার্যকর ◈ ২ দিনের রিমান্ড শেষে ভিকারুননিসার শিক্ষক মুরাদ কারাগারে ◈ বর্তমানে মত প্রকাশের স্বাধীনতার ছিটেফোটাও নেই: রিজভী ◈ রমজানে আল-আকসা খোলা রাখতে ইসরায়েলের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান ◈ ৪২৪ কোটি টাকার তেল-ডাল-গম কিনছে সরকার

প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:০৪ দুপুর
আপডেট : ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:০৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চীন সফর বাতিলই হলো আর্জেন্টিনার

স্পোর্টস ডেস্ক: শঙ্কাটা জেগেছিল মূলত নাইজেরিয়ার বিপক্ষে আর্জেন্টিনার ম্যাচ বাতিলের ঘোষণার পর থেকে। সেই শঙ্কাটাই  রোববার সত্যি হলো। আইভরিকোস্টের বিপক্ষেও তাদের ম্যাচ বাতিল হয়েছে। 
ম্যাচ বাতিলের ঘোষণা দিয়ে এক বিবৃতি দিয়েছে বেইজিং ফুটবল অ্যাসোসিয়েশন। বিবৃতিতে লেখা হয়েছে, মেসি যে ম্যাচে অংশগ্রহণ করতো সেটি এই মুহূর্তে আর আয়োজন করছে না বেইজিং। আইভরিকোস্টের বিপক্ষে বেইজিংয়ে প্রীতি ম্যাচ খেলার কথা ছিল তিনবারের বিশ্বচ্যাম্পিয়নদের।
 
নাইজেরিয়া ও আইভরিকোস্টের বিপক্ষে চীনে দুটি প্রীতি ম্যাচ খেলেই ২০২৪ কোপা আমেরিকার প্রস্তুতি সেরে নেওয়ার কথা ছিল লিওনেল মেসিদের। তা এখন আর হচ্ছে না। ম্যাচ দুটি হওয়ার কথা ছিল ১৮ মার্চ ও ২৬ মার্চ। প্রথম ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে ছিল হাংজুর অলিম্পিকস স্পোর্টস সেন্টার স্টেডিয়ামে। আর দ্বিতীয় ম্যাচ আইভরিকোস্টের বিপক্ষে বেইজিংয়ের ওয়ার্কার্স স্টেডিয়ামে।

চীন সফর বাতিল হওয়ার শঙ্কা জেগেছে মূলত সম্প্রতি হংকংয়ে ইন্টার মায়ামির প্রীতি ম্যাচ খেলা নিয়ে। সফরের মূল আকর্ষণ যিনি ছিলেন সেই মেসি ম্যাচে নামেননি। অষ্টম ব্যালন ডি অরজয়ী ম্যাচে না খেলায় সমর্থকদের সঙ্গে ক্ষুব্ধ হয়েছে হংকং সরকারও। পরে অবশ্য সংবাদ সম্মেলন করে না খেলার ব্যাখ্যা দিয়েছেন মেসি। সঙ্গে ক্ষমাও চেয়েছেন তিনি। সম্পাদনা:এল আর বাদল

এলআরবি/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়