শিরোনাম
◈ ঈদযাত্রায় ৪১৯ দুর্ঘটনায় নিহত ৪৩৮: যাত্রী কল্যাণ সমিতি ◈ অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধে বিটিআরসিতে তালিকা পাঠানো হচ্ছে: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ◈ পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু ◈ জলাবদ্ধতা নিরসনে ৭ কোটি ডলার ঋণ দেবে এডিবি ◈ ক্ষমতা দখল করে আওয়ামী শাসকগোষ্ঠী আরও হিংস্র হয়ে উঠেছে: মির্জা ফখরুল ◈ বেনজীর আহমেদের চ্যালেঞ্জ: কেউ দুর্নীতি প্রমাণ করতে পারলে তাকে সব সম্পত্তি দিয়ে দেবো (ভিডিও) ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৩ ডিগ্রি, হিট স্ট্রোকে একজনের মৃত্যু ◈ আইনজীবীদের গাউন পরতে হবে না: সুপ্রিমকোর্ট ◈ তীব্র গরমে স্কুল-কলেজ ও মাদরাসা আরও ৭ দিন বন্ধ ঘোষণা ◈ সিরিয়ায় আইএসের হামলায় ২৮ সেনা নিহত

প্রকাশিত : ০৮ জুন, ২০২৩, ১২:০০ রাত
আপডেট : ০৮ জুন, ২০২৩, ১১:০১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বার্সেলোনা বা আল হিলাল নয়

আমেরিকান ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দিচ্ছেন মেসি

লিওনেল মেসি

আখিরুজ্জামান সোহান: সৌদি আরবের আল হিলাল কিংবা সাবেক ক্লাব বার্সেলোনায় ফিরছেন না লিওনেল মেসি। গুঞ্জনের অবসান ঘটিয়ে অবশেষে আমেরিকার মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মায়ামিতে যাচ্ছেন বিশ্বকাপজয়ী এই ফুটবলার। বিবিসি এক প্রতিবেদন জানায় ইন্টার মিয়ামিতে চুক্তির অংশ হিসেবে অ্যাপলের সঙ্গে মুনাফা ভাগাভাগি এবং সেই সঙ্গে অ্যাডিডাসের শেয়ারের একটি অংশ পাবেন মেসি। সূত্র: ইত্তেফাক

মেসিকে পেতে সৌদি আরবের ক্লাব আল হিলাল বড় অঙ্কের অর্থের প্রস্তাব দেয়। তবে সেই আকর্ষণীয় প্রস্তাব প্রত্যাখ্যান করতে যাচ্ছেন ৩৫ বছর বয়সী এই ফুটবলার। আরও এক মৌসুম তার ইউরোপে খেলার ইচ্ছা ছিল। কিন্তু সাবেক ক্লাব বার্সার কাছ থেকে সন্তোষজনক কোনো প্রস্তাব না পাওয়ায় সৌদির আল হিলাল অথবা আমেরিকার মায়ামির দরজা খোলা ছিল মেসির সামনে। শেষ পর্যন্ত ইন্টার মায়ামিকে বেছে নিয়েছেন তিনি।

বেশ কিছু যৌক্তিক কারণে আমেরিকার ক্লাবে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মেসি। আমেরিকাতে নিজস্ব বাড়ি রয়েছে মেসির। এছাড়া সেখানকার জীবনযাপন পদ্ধতি বেশ মানানসই মেসির পরিবারের জন্য। 

সাবেক ক্লাব বার্সেলোনায় ফিরতে চেয়েছিলেন মেসি। তবে লা লিগার ফিনান্সিয়াল ফেয়ার প্লে নীতির কারণে নূ ক্যাম্পে ফেরা হচ্ছে না তার। বার্সেলোনার হয়ে ২১ বছরে ৩৫টি শিরোপা জিতেছিলেন মেসি। এরপর ২০২১ সালে দুই বছরের চুক্তিতে ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দেন। দুই বছরের চুক্তি শেষে ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নেন মেসি।

এমএএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়