শিরোনাম
◈ জাতিসংঘে সদস্যপদ প্রস্তাবে মার্কিন ভেটোর নিন্দা ফিলিস্তিনের, লজ্জাজনক বলল তুরস্ক ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের

প্রকাশিত : ২৮ মার্চ, ২০২৩, ০৬:১২ বিকাল
আপডেট : ২৮ মার্চ, ২০২৩, ০৬:১২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চট্টগ্রামে দ্বিতীয় টি-টোয়েন্টির আগে বিজ্ঞাপনে ব্যস্ত সাকিব

সাকিব আল হাসান

স্পোর্টস ডেস্ক: সাগরিকায় আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ব্যস্ত বাংলাদেশ ক্রিকেট দল। সোমবার সিরিজের প্রথম ম্যাচে বৃষ্টি আইনে ২২ রানের জয় তুলে নিয়েছে সাকিব আল হাসানের দল।

সিরিজের দ্বিতীয় ম্যাচের আগে এক দিনের বিরতি পেয়েছে টাইগার শিবির। মঙ্গলবার লাল-সবুজের প্রতিনিধিদের বাধ্যতামূলক কোনো অনুশীলন নেই। আর তাই ক্রিকেটাঙ্গন থেকে খানিকটা বিশ্রামেই বিজ্ঞাপনের কাজে ছুটে গেলেন সাকিব আল হাসান। এদিন দুপুর ১টার দিকে বন্দর নগরীর সিআরবিতে শুটিংয়ে ব্যস্ত ছিলেন দেশের ক্রীড়াঙ্গনের এই মহাতারকা।

যদিও এবারই প্রথম না, মাঝে মধ্যেই সিরিজের ফাঁকে বিজ্ঞাপনের কাজে ব্যস্ত থাকেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। এর আগেও বেশ কয়েকবার সিরিজের ফাঁকে বিভিন্ন বিজ্ঞাপন-কাজে টিম হোটেলে বাইরে ছিলেন দেশের ক্রিকেটাঙ্গনের এই প্রাণভোমরা।

সবশেষ বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ চলাকালে একটি শো-রুমের উদ্বোধন করেছিলেন টাইগারদের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক। এ ছাড়া ইংলিশদের বিপক্ষে সিরিজের ফাঁকে ঝটিকা সফরে নিজের গ্রামে বাড়ি মাগুরাতেও পাড়ি জমিয়েছিলেন। রিপোর্ট: সাঈদুর রহমান

এসআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়