শিরোনাম
◈ সদ্য কারামুক্ত বিএনপি নেতা আমিনুল হকের বাসায় মঈন খান  ◈ জারদারি নাকি আচাকজাই, কে হবেন পাকিস্তানের পরবর্তী প্রেসিডেন্ট ◈ [১] মিয়ানমারের রাখাইনে আরেকট সেনাঘাঁটি  দখল করেছে আরাকান আর্মি  ◈  নাশকতার মামলায় দণ্ডিত বিএনপি নেতা হাফিজ উদ্দিন কারাগারে ◈ দুইটি বিদেশি পিস্তল, ৮১ রাউন্ড গুলিসহ সেই শিক্ষক গ্রেপ্তার ◈ আর্মি যেকোন পরিস্থিতি মোকাবেলা করতে প্রস্তুত: প্রধানমন্ত্রীর নিরাপত্তা বিষয়ক উপদেষ্টা ◈ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজে স্বাস্থ্য বিভাগের তদন্ত দল ◈ রাজাকারের নতুন তালিকা দুই ভাগে ভাগ করা হবে: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী  ◈ মামলার জট কমাতে জেলা প্রশাসকদের নির্দেশ আইনমন্ত্রীর ◈ চলচ্চিত্র নির্মাণে অনুদানের ক্ষেত্রে আরও স্বচ্ছতা ও নিশ্চিত করা হবে: তথ্য প্রতিমন্ত্রী

প্রকাশিত : ০৪ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:৫০ দুপুর
আপডেট : ০৪ ফেব্রুয়ারি, ২০২৩, ০৭:৫৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ওমরাহ পালনের উদ্দেশ্যে সৌদি গেলেন সাকিব

ক্রিকেটার সাকিব আল হাসান

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটার সাকিব আল হাসান এবারের বিপিএলে খেলছেন ফরচুন বরিশালের হয়ে। দারুণ ফর্মে রয়েছেন অল রাউন্ডার এই ক্রিকেটার। এখন পর্যন্ত ব্যাট হাতে ৩৪৭ রান করেছেন তিনি। বল হাতে নিয়েছেন ৬টি উইকেট।

এবারের বিপিএলে শেষ চারের টিকিট নিশ্চিত করে ফেলেছে ফরচুন বরিশাল। যেখানে ১০ ম্যাচে ৭ জয় ও ৩ পরাজয়ে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলে এখন তাদের অবস্থান দুইয়ে। বরিশালের পরবর্তী দুই মাচ আগামী ৭ ও ১০ ফেব্রুয়ারি- যথাক্রমে কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং খুলনা টাইগার্সের বিপক্ষে।

এমন অবস্থাতেই (বিপিএলের মধ্যখানে) ওমরাহ পালন করতে মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরবে পাড়ি দিয়েছেন ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান। মিরপুরে শুক্রবার (৩ ফেব্রুয়ারি) রাতে খুলনা টাইগার্সের বিপক্ষে ম্যাচ জেতার পর বিমানবন্দরের উদ্দেশ্যে রওয়ানা হন সাকিব।

দেশ এবং বিদেশের ক্রিকেটারদের আসা-যাওয়ার সময় বিমানবন্দরে লজিস্টিক সাপোর্ট দেয়া ওয়াসিম খান সাকিবের সৌদি আরবে যাওয়ার তথ্য সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, রাতেই সৌদি আরবের উদ্দেশ্যে রওয়ানা হন সাকিব।

আগামী ৭ ফেব্রুয়ারির আগে ফরচুন বরিশালের আর খেলা নেই বিপিএলে। এই সুযোগকেই কাজে লাগিয়েছেন সাকিব। ফরচুন বরিশালের মিডিয়া ম্যানেজার সিকান্দার আলী জানান, ৭ ফেব্রুয়ারির আগে যেহেতু খেলা নেই, সে কারণে ফাকা সময়টাতে ওমরা করার জন্য সৌদি গেলেন সাকিব। ৬ তারিখ রাতেই তার দেশে ফিরে আসার কথা, যথারীতি ৭ ফেব্রুয়ারি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে তিনি মাঠে নামবেন।

এবারের বিপিএলে প্লে অফ নিশ্চিত করেছে মাশরাফীর সিলেট, সাকিবের বরিশাল, ইমরুল কায়েসের কুমিল্লা ও নুরুল হাসান সোহানের রংপুর রাইডার্স। রিপোর্ট: রিয়াদ হাসান

আরএইচএ/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়