শিরোনাম
◈ বাল্যবিয়ে কন্যা শিশুর স্বপ্নগুলো ভেঙে দেয়: মানবাধিকার কমিশন  ◈ মোহাম্মদপুরে পুলিশের অভিযানে রেস্টুরেন্টের মালিক ও ম্যানেজারসহ ৩৫ জন আটক ◈ ড. ইউনূসের বিরুদ্ধে মামলায় শ্রম আইনের অপপ্রয়োগের আশংকা রয়েছে: মার্কিন রাষ্ট্রদূত  ◈ ২৪ শতাংশ বাসেরই ফিটনেস নেই: টিআইবি ◈ সুলতানস ডাইন রেস্টুরেন্ট সিলগালা করলো রাজউক ◈ ব্রহ্মপুত্রের বালুতে হাজার হাজার কোটি টাকার খনিজ সম্পদের সন্ধান ◈ সদ্য কারামুক্ত বিএনপি নেতা আমিনুল হকের বাসায় মঈন খান  ◈ জারদারি নাকি আচাকজাই, কে হবেন পাকিস্তানের পরবর্তী প্রেসিডেন্ট ◈ [১] মিয়ানমারের রাখাইনে আরেকট সেনাঘাঁটি  দখল করেছে আরাকান আর্মি  ◈  নাশকতার মামলায় দণ্ডিত বিএনপি নেতা হাফিজ উদ্দিন কারাগারে

প্রকাশিত : ০৭ ডিসেম্বর, ২০২২, ০৫:১৭ বিকাল
আপডেট : ০৭ ডিসেম্বর, ২০২২, ০৬:৪৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিরাট কোহলি ও ধাওয়ানের পর আরেকটি উইকেট হারালো ভারত

কোহলিকে ফিরিয়ে ইবাদতের উদযাপন

স্পোর্টস ডেস্ক: তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশের দেওয়া ২৭২ রানের টার্গেটে ব্যাট করছে ভারত। এর আগে মেহেদী হাসান মিরাজের ক্যারিয়ারের প্রথম শতক এবং মাহমুদউল্লা রিয়াদের অর্ধশতকে ৭ উইকেটে ২৭১ রান করে বাংলাদেশ।

আজ বুধবার (৭ ডিসেম্বর) মিরপুরে বাংলাদেশের ইনিংস চলাকালে হাতের আঙুলে আঘাত পান ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। ভারতীয় ক্রিকেট দলের টিম ম্যানেজম্যান্টের পক্ষ থেকে জানানো হয় এ ম্যাচে ব্যাট করতে পারবেন না তিনি। তার পরিবর্তে ওপেন করতে নামেন বিরাট কোহলি। সঙ্গী শিখর ধাওয়ান।

ইনিংসের দ্বিতীয় ওভারে এবাদত হোসেনের শিকার হন কোহলি। ব্যক্তিগত ৫ রানের ডানহাতি এই পেসারের বলে সরাসরি বোল্ড হন কোহলি। পরের ওভারে মোস্তাফিজুর রহমানের শিকার হন শিখর ধাওয়ান।

সাকিব আল হাসান তার ব্যক্তিগত প্রথম ওভারে ভারতের তৃতীয় উইকেটের পতন ঘটান। ওয়াশিংটন সুন্দরকে আউট করেন তিনি।

রিপোর্ট: ঝুমুরী বিশ্বাস

জেবি/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়