শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও

প্রকাশিত : ০৭ ডিসেম্বর, ২০২২, ০৫:১৭ বিকাল
আপডেট : ০৭ ডিসেম্বর, ২০২২, ০৬:৪৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিরাট কোহলি ও ধাওয়ানের পর আরেকটি উইকেট হারালো ভারত

কোহলিকে ফিরিয়ে ইবাদতের উদযাপন

স্পোর্টস ডেস্ক: তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশের দেওয়া ২৭২ রানের টার্গেটে ব্যাট করছে ভারত। এর আগে মেহেদী হাসান মিরাজের ক্যারিয়ারের প্রথম শতক এবং মাহমুদউল্লা রিয়াদের অর্ধশতকে ৭ উইকেটে ২৭১ রান করে বাংলাদেশ।

আজ বুধবার (৭ ডিসেম্বর) মিরপুরে বাংলাদেশের ইনিংস চলাকালে হাতের আঙুলে আঘাত পান ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। ভারতীয় ক্রিকেট দলের টিম ম্যানেজম্যান্টের পক্ষ থেকে জানানো হয় এ ম্যাচে ব্যাট করতে পারবেন না তিনি। তার পরিবর্তে ওপেন করতে নামেন বিরাট কোহলি। সঙ্গী শিখর ধাওয়ান।

ইনিংসের দ্বিতীয় ওভারে এবাদত হোসেনের শিকার হন কোহলি। ব্যক্তিগত ৫ রানের ডানহাতি এই পেসারের বলে সরাসরি বোল্ড হন কোহলি। পরের ওভারে মোস্তাফিজুর রহমানের শিকার হন শিখর ধাওয়ান।

সাকিব আল হাসান তার ব্যক্তিগত প্রথম ওভারে ভারতের তৃতীয় উইকেটের পতন ঘটান। ওয়াশিংটন সুন্দরকে আউট করেন তিনি।

রিপোর্ট: ঝুমুরী বিশ্বাস

জেবি/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়