শিরোনাম
◈ স্পেনের সঙ্গে ১-১ গোলে ড্র করে আশা টিকিয়ে রাখলো জার্মানি ◈ চীনে শি জিনপিংয়ের পদত্যাগের দাবিতে প্রকাশ্যে বিক্ষোভ ◈ টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে জাহাজ চালু না হলে দ্বীপে ধর্মঘট! ◈ বড় জয় দিয়ে শেষ ষোল নিশ্চিত করলো ক্রোয়েশিয়া ◈ ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, সেই ভূমি কর্মকর্তা বরখাস্ত ◈ ভারত মহাসাগর নিয়ে ১৯ দেশের বৈঠকে চীন, নেই ভারত ◈ জুলুম-নির্যাতন করে জনবিষ্ফোরণ ঠেকাতে পারবে না সরকার: মির্জা ফখরুল ◈ রাজনৈতিক অস্থিরতা ও করোনায় পিছিয়েছে প্রধানমন্ত্রীর জাপান সফর ◈ বিএনপির সঙ্গে জোট করার প্রশ্নই আসে না: রওশন এরশাদ ◈ সালাম মুর্শেদীর বাড়ি নিয়ে দুর্নীতি হলে কাউকে ছাড় নয়: হাইকোর্ট

প্রকাশিত : ২৫ নভেম্বর, ২০২২, ০৯:৫৮ সকাল
আপডেট : ২৫ নভেম্বর, ২০২২, ০৯:৫৮ সকাল

প্রতিবেদক : সালেহ্ বিপ্লব

সেনাবাহিনী স্কোয়াস প্রতিযোগিতা ২০২২ সমাপ্ত

স্কোয়াস প্রতিযোগিতার সমাপনী

সালেহ্ বিপ্লব: ৮৬ স্বতন্ত্র সিগন্যাল ব্রিগেডের তত্ত্বাবধানে বাংলাদেশ সেনাবাহিনী স্কোয়াস প্রতিযোগিতা-২০২২ বৃহস্পতিবার ঢাকা সেনানিবাসস্থ আর্মি স্কোয়াস এন্ড টেনিস কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ইঞ্জিনিয়ার ইন চিফ মেজর জেনারেল মুহাম্মদ যুবায়ের সালেহীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। আইএসপিআর

প্রতিযোগিতায় ১০ পদাতিক ডিভিশন দল চ্যাম্পিয়ন এবং ১৭ পদাতিক দল রানারআপ হওয়ার গৌরব অর্জন করে। বিশেষ পারদর্শিতা প্রদর্শন করে সৈনিক মোঃ তানভীর আহমেদ শ্রেষ্ঠ খেলোয়াড় হওয়ার গৌরব অর্জন করেন। 

গত ১৯ নভেম্বর ২০২২ শুরু হওয়া উক্ত প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনীর বিভিন্ন অঞ্চলের মোট ১৬টি দল অংশগ্রহণ করে।

সমাপনী অনুষ্ঠানে সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা, অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার এবং অন্যান্য পদবীর সৈনিকরা উপস্থিত ছিলেন। 

সেনাবাহিনীর আশাবাদ, এ প্রতিযোগিতার মাধ্যমে বাহিনীর সদস্যদের মধ্যে শারীরিক সক্ষমতা, খেলাধুলার মান উন্নয়ন এবং খেলোয়াড় সুলভ মনোভাবের বিকাশ ও পারস্পরিক সৌহার্দ্য আরো মজবুত হবে। 

  • সর্বশেষ