শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও

প্রকাশিত : ২২ সেপ্টেম্বর, ২০২২, ১১:১৫ দুপুর
আপডেট : ২২ সেপ্টেম্বর, ২০২২, ১০:১৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভ্যানচালক বাবাকে মোটর ভ্যান কিনে দিবেন শিরোপাজয়ী মাসুরা

সাফজয়ী নারী ফুটবল দলের সদস্য মাছুরা পারভীন

কামরুল ইসলাম, সাতক্ষীরা: এবার বাড়িতে গিয়ে ভ্যানচালক বাবাকে মোটরভ্যান কিনে দিবেন সাফজয়ী নারী ফুটবল দলের সদস্য মাসুরা পারভীন। মাসুরার বাবা রজব আলী জানিয়েছেন এমন তথ্য।

মাসুরা পারভীন সাতক্ষীরার বিনেরপোতা এলাকার বাসিন্দা। তিন বোনের মধ্যে মাসুরা বড়। সরকারের দেয়া আট শতক জমির উপর একটি ঘর করে আট মাস ধরে এখানে বসবাস করছেন তারা। তার বাবা রজব আলী একজন ভ্যানচালক। ভ্যানটিও এখন ভেঙে গেছে।

রজব আলী জানান, মাসুরা বাড়িতে এসে মোটরভ্যান কিনে দিবে বলেছে। পায়ের ভ্যান চালাতে খুব কষ্ট হয়। মোটরভ্যানটি পেলে কষ্ট দূর হবে।

জয়ের প্রতিক্রিয়ায় ভিডিও কলে মাসুরা পারভীন বলেন, এই জয়ে আমরা খুবই আনন্দিত। এই জয় একা আমার বা আমাদের জয় নয়, এ জয় পুরো বাংলাদেশের।

এদিকে সামাজিক বাঁধা পেরিয়ে খেলাধুলা করা আর এখন দক্ষিণ এশিয়া জয় করলেন মাছুরা। সমাজের অন্য মেয়েদের উদ্দেশে কিছু বলার আছে কিনা এমন প্রশ্নে দীর্ঘশ্বাস ছাড়েন মাছুরা। এ সময় মাছুরা বলেন, আগে অনেক মেয়েরা খেলাধুলা জানতো না। আমরা যে জয় পেয়েছি সেটি পুরো বাংলাদেশ দেখেছে। মেয়েরাও দেখেছে। এখন আমাদের বলা লাগবে না। এখন তারা নিজেরাই আসবে। খেলাধুলা লেখাপড়া একসাথে থাকা ভালো দিক।

মাছুরা আরও বলেন, আজ যদি আমি খেলাধুলা না করতাম, তবে কোথায় থাকতাম আমি নিজেও জানি না। এই পর্যন্ত আসা সম্ভব ছিল না। আমি বলবো আমার মতো যারা আছে, তারা যেন খেলাধুলার সঙ্গে সম্পৃক্ত হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়