শিরোনাম
◈ ৫ শতাংশ কোটা রেখে সংসদে আইন পাসের দাবিতে ২৪ ঘণ্টার আলটিমেটাম ◈ রেলওয়ের চাকরিতে ৪০ শতাংশ পোষ্য কোটা কেন অবৈধ নয়: হাইকোর্ট ◈ আন্দোলনকারীদের ওপর পুলিশ লেলিয়ে দেবেন না: সুপ্রিম কোর্ট বার সভাপতি ◈ জামালপুরে বন্যার পানিতে গোসলে নেমে ৪ জনের মৃত্যু ◈ সাংবাদিকদের পেনশন স্কিমে যুক্ত হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর ◈ মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে এতো ক্ষোভ কেনো, প্রশ্ন প্রধানমন্ত্রীর ◈ ট্রাম্পের ওপর হামলা নিন্দনীয়: শেখ হাসিনা  ◈ রেড ক্রিসেন্ট সোসাইটিকে আর্তমানবতার সেবায় আরও আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের আহ্বান রাষ্ট্রপতির ◈ কোটা প্রসঙ্গে আদালতের রায়ের বিরুদ্ধে এখন আমার বলার কিছুই নাই: প্রধানমন্ত্রী  ◈ প্রশ্নফাঁসের সুবিধাভোগীদের আইনের  আওতায় আনা হবে: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১৯ জুন, ২০২৪, ০৮:১১ রাত
আপডেট : ১৯ জুন, ২০২৪, ০৮:১৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টসে জিতে ফিল্ডিংয়ে যুক্তরাষ্ট্র

নিজস্ব প্রতিবেদক: টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইট পর্বের প্রথম দিনেই মাঠে নামছে স্বাগিতক যুক্তরাষ্ট্র ও টুর্নামেন্টের অপরাজিত দল দক্ষিণ আফ্রিকা। বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় নর্থ সাউন্ডে শুরু হবে ম্যাচটি। এদিন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টসে জিতে ফিল্ডিং নেয় যুক্তরাষ্ট্র। 

এবারের আসরে স্বাগতিক যুক্তরাষ্ট্র ক্রিকেট বিশ্বকে চমকে দিয়েছে। আয়োজকরা  সুপার এইটের জন্য যুক্তরাষ্ট্রকে বিবেচনা করেনি। এ’ গ্রুপ থেকে ভারতের পাশাপাশি পাকিস্তানকে সুপার এইটের জন্য বিবেচনা করেছিল তারা। কিন্তু প্রথম ম্যাচেই পাকিস্তানকে হারিয়ে যুক্তরাষ্ট্র সব জল্পনা কল্পনা ভুল প্রমাণ করেছিল। গ্রুপে রানার্স আপ হয়ে তারা সুপার এইটে উঠে এসেছে।

অন্যদিকে দক্ষিণ আফ্রিকা গ্রুপ পর্বের শতভাগ জয় নিয়ে সুপার এইটে উঠেছে। তবে শতভাগ জয় পেলেও ম্যাচগুলোতে  যে একচ্ছত্র আধিপত্য ছিল তা বলা যাবে না। শ্রীলঙ্কার পক্ষে জয়টা সহজে এসেছিল কিন্তু অন্য ম্যাচের জয়গুলো ছিল ততটা কঠিন। অন্য ম্যাচের ফলাফলে যে কোনো কিছু ঘটে যেতে পারতো। 

নেদারল্যান্ডসের বিপক্ষে ১০৪ রান করতে গিয়ে তারা ১২ রানে হারিয়েছিল ৪ উইকেট। বাংলাদেশের বিপক্ষে তাদের সংগ্রহ ছিল ৬ উইকেটে ১১৩ রান। জয় ৪ রানে। আর নেপালের বিপক্ষে জয় মাত্র ১ রানে। ফলে দক্ষিণ আফ্রিকার কানের পাশ থেকে তীর চলে গেছে বলাই যায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়