শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১১ জুন, ২০২৪, ০৫:২৬ বিকাল
আপডেট : ১১ জুন, ২০২৪, ০৫:২৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইউরো মাঠে গড়ানোর আগেই ছিটকে গেলেন নেদারল্যান্ডসের ডি ইয়ং

স্পোর্টস ডেস্ক: আগামী ১৫ জুন জার্মানিতে শুরু হবে ইউরোপিয়ানদের শ্রেষ্ঠত্বের লড়াই। ইতোমধ্যেই অংশগ্রহণকারী সব দেশই স্বাগতিক দেশে অবস্থান করছে। সবাই ব্যস্ত অনুশীলনে। তবে নেদারল্যান্ডসের ইউরো যাত্রা শুরুর আগেই হজম করতে হলো দুঃসংবাদ। দলের মিডফিল্ডার ফ্রেঙ্কি ডি ইয়ং আসর শুরুর আগেই ইনজুরিতে ছিটকে গিয়েছেন।

গোড়ালির ইনজুরির কারণে এবারের টুর্নামেন্ট খেলতে পারবে না বার্সেলোনার এই মিডফিল্ডার। অ্যাঙ্কেল ইনজুরি ডি ইয়ংকে বেশ ভুগিয়েছে। তবে ইনজুরি থাকা সত্ত্বেও ইউরোর দলে জায়গা পেয়েছিলেন তিনি। ধারণা করা হয়েছিল ইউরো শুরু হতে হতে সেরে ওঠবেন ডি ইয়ং।-ইএসপিএন

সোমবার (১০ জুন) বার্সেলোনার চিকিৎসক জানায়, ইউরোর আগে ডি ইয়ংয়ের সুস্থ হওয়ার সম্ভাবনা নেই। আইসল্যান্ডের বিপক্ষে মাঠে নামার আগেই অবশ্য দলের সঙ্গে অনুশীলন করেছিলেন ডি ইয়ং। তবে ম্যাচে নামানো হয়নি তাকে। পুরো ফিট হওয়ার অপেক্ষায় ছিল তার দল। ম্যাচ শেষে ইয়ংয়ের ইউরো থেকে ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন ডাচ কোচ রোনাল্ড কোম্যান।

তিনি বলেন, পরীক্ষায় দেখা গেছে, সে এখনও ওই কাজগুলো করতে পারে না, যেগুলো তার করতে পারা উচিত। প্রতিবার অনুশীলনের পর তার অ্যাঙ্কেলে সমস্যা হয়। এতে এই সিদ্ধান্তে পৌঁছানো যায় যে, আগামী তিন সপ্তাহে সে শতভাগ ফিট থাকবে না।

এদিকে ইউরো থেকে ছিটকে যাওয়ায় নিজের হতাশা প্রকাশ করেছেন ডি ইয়ং, ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে থাকতে না পারায় আমি বিষণ্ন ও হতাশ। আমাদের পক্ষে যা করা সম্ভব, সবই আমরা সাম্প্রতিক সপ্তাহগুলোতে করেছি। দুর্ভাগ্যজনকভাবে আমার অ্যাঙ্কেলের আরও সময় প্রয়োজন।

এফএ/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়