শিরোনাম
◈ তিস্তায় নৌকাডু‌বিতে শিশু নিহত ◈ নৌকাডুবিতে নিখোঁজ অভিবাসীর খোঁজে তল্লাশি চালাচ্ছে ইতালির কোস্টগার্ড ◈ উড়তে থাকা যুক্তরাষ্ট্রকে মাটিতে নামিয়ে আনলো দক্ষিণ আফ্রিকা ◈ ১৪ দিনে রেমিট্যান্স এলো ১৬৪ কোটি ডলার ◈ শরীয়তপুরে চেম্বার থেকে আইনজীবীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ◈ বিশ্বকাপের সুপার এইট শুরু, শুক্রবার অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ   ◈ সেনাবাহিনী প্রধানের ৯, ১৭ ও ৩৩ পদাতিক ডিভিশনে বিদায়ী দরবার ◈ নরেন্দ্র মোদির আমন্ত্রণে শেখ হাসিনা শুক্রবার দিল্লি যাচ্ছেন, ২২ জুন শীর্ষ বৈঠক ◈ দেশ ছাড়িনি, চিকিৎসার জন্য সিঙ্গাপুরে আছি: আছাদুজ্জামান মিয়া  ◈ আগ্রাসনের বিরুদ্ধে উত্তর কোরিয়া-রাশিয়া একে অপরকে সাহায্য করবে, কৌশলগত অংশীদারত্ব চুক্তি সই

প্রকাশিত : ১১ জুন, ২০২৪, ০৫:২৬ বিকাল
আপডেট : ১১ জুন, ২০২৪, ০৫:২৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইউরো মাঠে গড়ানোর আগেই ছিটকে গেলেন নেদারল্যান্ডসের ডি ইয়ং

স্পোর্টস ডেস্ক: আগামী ১৫ জুন জার্মানিতে শুরু হবে ইউরোপিয়ানদের শ্রেষ্ঠত্বের লড়াই। ইতোমধ্যেই অংশগ্রহণকারী সব দেশই স্বাগতিক দেশে অবস্থান করছে। সবাই ব্যস্ত অনুশীলনে। তবে নেদারল্যান্ডসের ইউরো যাত্রা শুরুর আগেই হজম করতে হলো দুঃসংবাদ। দলের মিডফিল্ডার ফ্রেঙ্কি ডি ইয়ং আসর শুরুর আগেই ইনজুরিতে ছিটকে গিয়েছেন।

গোড়ালির ইনজুরির কারণে এবারের টুর্নামেন্ট খেলতে পারবে না বার্সেলোনার এই মিডফিল্ডার। অ্যাঙ্কেল ইনজুরি ডি ইয়ংকে বেশ ভুগিয়েছে। তবে ইনজুরি থাকা সত্ত্বেও ইউরোর দলে জায়গা পেয়েছিলেন তিনি। ধারণা করা হয়েছিল ইউরো শুরু হতে হতে সেরে ওঠবেন ডি ইয়ং।-ইএসপিএন

সোমবার (১০ জুন) বার্সেলোনার চিকিৎসক জানায়, ইউরোর আগে ডি ইয়ংয়ের সুস্থ হওয়ার সম্ভাবনা নেই। আইসল্যান্ডের বিপক্ষে মাঠে নামার আগেই অবশ্য দলের সঙ্গে অনুশীলন করেছিলেন ডি ইয়ং। তবে ম্যাচে নামানো হয়নি তাকে। পুরো ফিট হওয়ার অপেক্ষায় ছিল তার দল। ম্যাচ শেষে ইয়ংয়ের ইউরো থেকে ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন ডাচ কোচ রোনাল্ড কোম্যান।

তিনি বলেন, পরীক্ষায় দেখা গেছে, সে এখনও ওই কাজগুলো করতে পারে না, যেগুলো তার করতে পারা উচিত। প্রতিবার অনুশীলনের পর তার অ্যাঙ্কেলে সমস্যা হয়। এতে এই সিদ্ধান্তে পৌঁছানো যায় যে, আগামী তিন সপ্তাহে সে শতভাগ ফিট থাকবে না।

এদিকে ইউরো থেকে ছিটকে যাওয়ায় নিজের হতাশা প্রকাশ করেছেন ডি ইয়ং, ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে থাকতে না পারায় আমি বিষণ্ন ও হতাশ। আমাদের পক্ষে যা করা সম্ভব, সবই আমরা সাম্প্রতিক সপ্তাহগুলোতে করেছি। দুর্ভাগ্যজনকভাবে আমার অ্যাঙ্কেলের আরও সময় প্রয়োজন।

এফএ/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়