শিরোনাম
◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত ◈ রোববার থেকে আবার গাউন পরতে হবে আইনজীবীদের ◈ সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই: ডেপুটি গভর্নর ◈ জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ◈ দেশের জিডিপির পূর্বাভাস কমালো জাতিসংঘ, চিন্তা মূল্যস্ফীতি নিয়ে ◈ আমি ইন্ডিয়া জোটেই আছি: মমতা  ◈ হিজবুল্লাহ’র হামলায় ইসরায়েলের ব্যাপক ক্ষতি হয়েছে: গ্যালান্ট ◈ কোন দেশে সেন্ট্রাল ব্যাংকে অবাধে সাংবাদিকরা ঢুকতে পারে, প্রশ্ন ওবায়দুল কাদেরের (ভিডিও) ◈ ভারতে চলন্ত বাসে আগুন, ৮ জনের প্রাণহানি ◈ তাপপ্রবাহ কমে বৃষ্টি ও ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস

প্রকাশিত : ০৪ মে, ২০২৪, ০৫:২০ বিকাল
আপডেট : ০৪ মে, ২০২৪, ০৫:২০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দলের সংখ্যা বাড়ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগে

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগে আগামী মৌসুম (২০২৪-২৫) থেকে দল বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাহী কমিটি। পাশাপাশি চলমান প্রিমিয়ার লিগ থেকে মাত্র একটি দলকে কমানোরও সিদ্ধান্ত নিয়েছে বাফুফে।

শুক্রবার (৩ মে) বাফুফে ভবনে ৯ এজেন্ডা নিয়ে দীর্ঘ ছয় মাস পর বৈঠকে বসে বাফুফের কার্যনির্বাহী কমিটি। প্রায় চার ঘন্টার দীর্ঘ বৈঠকে নির্ধারিত এজেন্ডা ছাড়াও আলোচনা হয়েছে আরও বেশ কয়েকটি বিষয় নিয়ে।

বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয় চলতি মৌসুমে প্রিমিয়ার লিগে দুই ক্লাবের পরিবর্তে অবনমন হবে একটি ক্লাবের। আর বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ থেকে প্রিমিয়ার লিগে উঠবে দুটি দল। অর্থাৎ দল বাড়ছে প্রিমিয়ার লিগের আসন্ন মৌসুমে।

বাফুফের নির্বাহী কমিটির সভা শেষে গণমাধ্যমে কথা বলেছেন বাফুফে সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক। তিনি বলেন, বিপিএলে এবার একটি দল রেলিগেটেড হবে। কারণ আরেকটা দল গত বিসিএলে খেলে নাই।

বাফুফের পেশাদার লিগ কমিটির সবশেষ বৈঠকে প্রিমিয়ার লিগে প্রতিটি দলের একাদশে বাধ্যতামূলক একজন অনূর্ধ্ব-১৬ কিংবা ১৮ ফুটবলার রাখার সিদ্ধান্ত বাতিল হয়েছে। এছাড়া বৈঠকে চূড়ান্ত হয়েছে পরবর্তী ফুটবল নির্বাচনের আগে আরও একটি সভা করবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। সূত্র: সময়টিভি

এফএ/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়