শিরোনাম

প্রকাশিত : ০৪ মে, ২০২৪, ০৩:৫২ দুপুর
আপডেট : ০৪ মে, ২০২৪, ০৩:৫২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভিনিসিয়ুস জুনিয়র বিশ্বের সেরা তিন খেলোয়াড়ের একজন: রিভালদো

স্পোর্টস ডেস্ক: চলতি মৌসুমে দুর্দান্ত পারফরম্যান্স করছেন ব্রাজিলীয়ান ফুটবলার ভিনিসিয়ুস জুনিয়র। দলের গুরুত্বপূর্ণ সময়ে জ্বলে ওঠেন তিনি। সবশেষ চ্যাম্পিয়ন্স লিগ সেমিফাইনালের প্রথম লেগে বায়ার্ন মিউনিখের বিরুদ্ধে ২-২ গোলে ড্র ম্যাচে জোড়া গোল করেন ভিনিসিয়ুস।

চলতি মৌসুম রিয়ালের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৪ ম্যাচে গোল করেছেন ২১টি। পাশাপাশি ১১ গোলের সহায়তা আছে তার। তবে গোলে অবদান রাখা ছাড়াও গুরুত্বপূর্ণ সময়ে ভিনি অসামান্য প্রভাব রেখেছেন।

রিয়াল চ্যাম্পিয়ন্স লিগ জিতলে ভিনিসিয়ুসের হাতে ব্যালন ডিঅর দেখছেন ব্রাজিলীয়ান সাবেক কিংবদন্তি রিভালদোও। সম্প্রতি এক সাক্ষাৎকারে ভিনিকে এই মুহূর্তে বিশ্বের সেরা তিন ফুটবলারের একজন বলে মন্তব্য করেছেন বিশ্বকাপজয়ী সাবেক এ ফুটবলার। সূত্র: প্রথম আলো

রিয়ালে ভিনির পারফরম্যান্সকে মূল্যায়ন করে রিভালদো বলেছেন, আমার এই স্বদেশি এখন ইউরোপের অসাধারণ এক ফুটবলার। এ মৌসুমে সে তার দলের সেরা খেলোয়াড়দের একজন। তার মধ্যে বেশ ক্ষুধা দেখেছি। দলটিও তার খেলার ধরনের সঙ্গে দারুণভাবে মানিয়ে নিয়েছে। যদি রিয়াল মাদ্রিদ চ্যাম্পিয়ন্স লিগ জেতে, তবে সে ব্যালন ডিঅর জেতার দাবিদার। এখন সে চ্যাম্পিয়ন না হয়েও বিশ্বের সেরা তিন খেলোয়াড়ের একজন।

একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়