শিরোনাম

প্রকাশিত : ০৩ মে, ২০২৪, ০৬:০০ বিকাল
আপডেট : ০৩ মে, ২০২৪, ০৬:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আমার উপর আস্থা রাখায় মাহি ভাই আপনাকে ধন্যবাদ: মুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক: মহেন্দ্র সিং ধোনি অনেক ক্রিকেটারের কাছেই অনুপ্রেরণার নাম। ব্যতিক্রম নয় মুস্তাফিজুর রহমানের কাছেও।

আইপিএলে এবার ধোনির দল চেন্নাই সুপার কিংসের হয়েই খেলেছেন বাংলাদেশের এই বাঁহাতি পেসার। যদিও জিম্বাবুয়ে সিরিজের কারণেই মাঝপথে আইপিএলকে বিদায় জানাতে হয় তাকে।

বিসিবির দেওয়া অনাপত্তিপত্র অনুযায়ী, গত ১ মে পর্যন্ত চেন্নাইয়ের হয়ে খেলেছেন মোস্তাফিজ। ৯ ম্যাচ খেলে ১৪ উইকেট নিয়ে এখন পর্যন্ত দলের সর্বোচ্চ উইকেট শিকারি তিনি। তার বিদায় নিয়ে আগেই মন খারাপের কথা জানিয়েছেন চেন্নাইয়ের হেড কোচ স্টিফেন ফ্লেমিং ও ব্যাটিং কোচ মাইক হাসি।

বিদায় বেলায় মুস্তাফিজকে নিজের অটোগ্রাফ সম্বলিত একটি জার্সি উপহার দেন ধোনি। যেখানে লেখা ছিল, মুস্তাফিজের প্রতি ভালোবাসা। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে ধোনিকে ধন্যবাদ জানিয়েছেন মুস্তাফিজ।  

বাঁহাতি এই পেসার লিখেছেন, সবকিছুর জন্য ধন্যবাদ মাহি (ধোনি) ভাই। আপনার মতো কিংবদন্তির সঙ্গে একই ড্রেসিংরুম ভাগাভাগি করে নেওয়াটা ছিল বিশেষ এক অনুভূতি। সবসময় আমার প্রতি আস্থা রাখার জন্য ধন্যবাদ। আপনার মূল্যবান পরামর্শের জন্য ধন্যবাদ, আমি সেগুলো মনে রাখবো। আপনার সঙ্গে শিগগিরই আবারও খেলতে এবং দেখা করতে মুখিয়ে আছি। 

এবারের আসরে চেন্নাইকে নেতৃত্ব দিচ্ছেন না ধোনি। যদিও উইকেটের পেছন থেকে ঠিকই দিকনির্দেশনা দিয়েছেন মুস্তাফিজকে। তাই বাঁহাতি এই পেসারের সফলতার পেছনে তার অবদান অনস্বীকার্য। সেই কৃতার্থই ফেসবুকের মাধ্যমে জ্ঞাপন করলেন মুস্তাফিজ।

এলআরবি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়