শিরোনাম
◈ বিএনপিতে শুদ্ধি অভিযান শুরু, সরকারের সঙ্গে আঁতাতের অভিযোগে ফেঁসে যাচ্ছেন শতাধিক নেতা  ◈ তুরস্কে কন্ট্রাক্ট ফার্মিংয়ে বাংলাদেশি কৃষিবিদ ও কৃষক নিয়োগের প্রস্তাব  ◈ ফুটপাত থে‌কে জ্বলন্ত চুলা ও সিলিন্ডার সরা‌লো পু‌লিশ, আটক ৮  ◈ প্রধানমন্ত্রীকে বড়পীর আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতের আমন্ত্রণ ◈ রাজধানীজুড়ে রেস্তোরাঁয় পুলিশি অভিযান, আটক ৩৫ ◈ প্রবাসী আয়ে চমক, ৮ মাসে সর্বোচ্চ রেমিট্যান্স ফেব্রুয়ারিতে ◈ রমজানে সৌদি আরবে মাইক ব্যবহার ও সম্প্রচার সীমিত করে ৯ দফা নির্দেশনা ◈ পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ ◈ বেইলি রোডে অগ্নিকাণ্ড হাইকোর্টে রিট দায়ের ◈ গাজায় মানবতার বিরুদ্ধে অপরাধ বন্ধে ঐক্যবদ্ধ উদ্যোগের আহবান বাংলাদেশের

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২৩, ০৬:২০ বিকাল
আপডেট : ৩০ নভেম্বর, ২০২৩, ০২:০১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

২৮০ আসনে প্রার্থী ঘোষণা করেছে তৃণমূল বিএনপি

সালেহ্ বিপ্লব: [২] দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য বুধবার বিকেলে এই তালিকা ঘোষণা করেন দলের মহাসচিব এডভোকেট তৈমুর আলম খন্দকার।  

[৩] এ উপলক্ষে রাজধানীর তোপখানা রোডের দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি জানান, তারা এ পর্যন্ত পাঁচশোর বেশি মনোনয়ন ফরম বিতরণ করেছেন।

[৪] তৃণমূলের চেয়ারপারসন সমশের মবিন চৌধুরী সিলেট- ৬ আসনে প্রতিদ্বন্দ্বিতা করবেন, মহাসচিব তৈমুর আলম খন্দকার নারায়ণগঞ্জ-১ আসনে। 

[৫] সংবাদ সম্মেলনে তৈমুর জানান, তারা কিছু আসনে একাধিক প্রার্থী দিয়েছেন। কার কেমন জনপ্রিয়তা তা দেখার জন্য এটা করা হয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়