শিরোনাম
◈ বিএনপিতে শুদ্ধি অভিযান শুরু, সরকারের সঙ্গে আঁতাতের অভিযোগে ফেঁসে যাচ্ছেন শতাধিক নেতা  ◈ তুরস্কে কন্ট্রাক্ট ফার্মিংয়ে বাংলাদেশি কৃষিবিদ ও কৃষক নিয়োগের প্রস্তাব  ◈ ফুটপাত থে‌কে জ্বলন্ত চুলা ও সিলিন্ডার সরা‌লো পু‌লিশ, আটক ৮  ◈ প্রধানমন্ত্রীকে বড়পীর আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতের আমন্ত্রণ ◈ রাজধানীজুড়ে রেস্তোরাঁয় পুলিশি অভিযান, আটক ৩৫ ◈ প্রবাসী আয়ে চমক, ৮ মাসে সর্বোচ্চ রেমিট্যান্স ফেব্রুয়ারিতে ◈ রমজানে সৌদি আরবে মাইক ব্যবহার ও সম্প্রচার সীমিত করে ৯ দফা নির্দেশনা ◈ পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ ◈ বেইলি রোডে অগ্নিকাণ্ড হাইকোর্টে রিট দায়ের ◈ গাজায় মানবতার বিরুদ্ধে অপরাধ বন্ধে ঐক্যবদ্ধ উদ্যোগের আহবান বাংলাদেশের

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২৩, ০১:৫২ দুপুর
আপডেট : ৩০ নভেম্বর, ২০২৩, ০১:৫১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মোরাকাবায় বসে আল্লাহকে নির্বাচন নিয়ে প্রশ্ন করবেন তৈমুর আলম খন্দকার 

বিশ্বজিৎ দত্ত: [২] এক্স হ্যান্ডেলে লণ্ডন বাংলা চ্যানেলের সম্পাদক আব্দুর রব ভূট্টো তৃণমূল বিএনপির নেতা তৈমুর আলম খন্দকারের ভিডিও পোস্ট করেন। সেখানে তিনি বলেছেন, নারায়ণগঞ্জ ৫ আসন থেকে নির্বাচন করবেন না। এ বিষয়ে আজকে তাকে টেলিফোনে জিজ্ঞাস করলে তিনি বলেন, রূপগঞ্জবাসী আমাকে সেখানে নির্বাচন করতে বলেছে। সেখানেই নির্বাচন করবো। ৫ এ নির্বাচন করবো না। তবে আজ বিকালে আমি মোরাকাবায় বসবো। আমার আল্লাহকে জিজ্ঞাস করবো কোথায় নির্বাচন করা যাবে।  

[৩] ভিডিওতে দেখা যায়, তৈমুর আলম খন্দকারকে কোন এক ব্যাক্তি ফোন করেন। তিনি সালাম দিয়ে ফোনটি ধরেন। তারপর তিনি বলতে থাকেন আমার যা বলার আমি মাননীয় প্রধানমন্ত্রীর সামনে বলে এসেছি। আমি রুপগঞ্জ থেকে নির্বাচন করবো। নারায়ণগঞ্জ-৫ আসন থেকে নির্বাচন করবো না। এ অবস্থায় কথার বর খেলাপ করবো না। নিশ্চই গাজীর (রূপগঞ্জের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী) থেকে ভায়েস হয়ে উনারা এসব কথা বলছে। এই অবস্থায় কথার পরিবর্তন করবো না। যার সামনে কথা বলার তাকেই বলে আসছি। যদি পরিবর্তন করতে হয় তবে যার সামনে বলে এসেছি তার সামনে আবার বলার ব্যবস্থা করেন। সেখানে পল্টাই। আল্লাহ ছাড়া কারো কাছে মাথা নত করবো না। একদম এডামেন্ট থাকবো। গিনিপিগ মনে করে। আমারে দিয়া যা ইচ্ছা তা করাইবো। এরপর ফোনটি রেখে দেন। 

[৪] ফোন রাখার পর তৈমুর আলম খন্দকার নিজে নিজেই কিছু স্বগোক্তির মতো কথা বলেন, পাগল বানাইয়া দিল। কয়দিন আর আইজ আছি কাইল নাই। ভিডিওটির বিষয়ে তৈমুর আলম খন্দকার বলেন, এটি আমারই ভিডিও।  

বিডি/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়