শিরোনাম
◈ আদালতের আদেশ তো শিক্ষার্থীদের পক্ষেই, তাহলে কার বিপক্ষে আন্দোলন: ওবায়দুল কাদের ◈ গণতন্ত্রের জন্যও শিক্ষার্থীদের লড়াই করার আহ্বান আমির খসরুর ◈ চাল কেজিতে ২ থেকে ৫ টাকা, সবজি ১৫ থেকে ২০ টাকা বেড়েছে ◈ কোটাবিরোধীরা পরবর্তী কর্মসূচি ঘোষণা শনিবার ◈ ৫ শতাংশ কোটা পুনর্বহালের দাবিতে আন্দোলনে ক্ষুদ্র নৃগোষ্ঠীর সদস্যরা ◈ আনোয়ারা-ফৌজদারহাট পাইপলাইন মেরামত সম্পন্ন, কমবে গ্যাস সংকট ◈ প্রধানমন্ত্রী শেখ হাসিনার চীন সফরে বাংলাদেশ, ভারত ও চীন তিনদেশই খুশি ◈ আইনশৃঙ্খলার অবনতি ঘটালে বরদাশত করা হবে না: ডিএমপি কমিশনার ◈ কোটা আন্দোলনকারীরা ঘরে ফিরে যাবে বলে আশাবাদ আইনমন্ত্রীর ◈ অতি বৃষ্টিতে রাজধানীর বেশিরভাগ এলাকায় হাঁটুপানি, জনজীবন বিপর্যস্ত

প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর, ২০২৩, ০৭:১২ বিকাল
আপডেট : ৩০ সেপ্টেম্বর, ২০২৩, ১১:৫৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সরকারের অপকর্মের জন্য মানুষ তাদের ক্ষমতায় দেখতে চায় না: মঈন খান

রিয়াদ হাসান: [২] বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খান আরো বলেছেন, আওয়ামী লীগ গণতন্ত্রের লেবাসে নতুন করে বাকশাল কায়েম করেছে। তাই মানুষ তাদের প্রত্যাখ্যান করেছে।

[৩] তিনি বলেন, এই সরকারের দুর্নীতি-লুটপাটে দেশের মানুষ আজ অতিষ্ঠ। এরা উন্নয়নের নামে মেগা প্রকল্পে মেগা দুর্নীতি করে দেশকে ৫০ বছর পিছিয়ে দিয়েছে। 

[৪] শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাজধানীর শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে এসব কথা বলেন মঈন খান। জিয়া মঞ্চের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনটির নেতাদের নিয়ে জিয়ার কবরে এই শ্রদ্ধা জানান তিনি।

[৫] বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, একদফা দাবিতে আন্দোলন চলছে। চলমান জনসম্পৃক্ত আন্দোলনে এই সরকারকে বিদায় করে সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়ে দেশে গণতন্ত্র ও জনগণের সরকার প্রতিষ্ঠিত হবে।

[৬] এ সময় আরো উপস্থিত ছিলেন জিয়া মঞ্চের সভাপতি ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, সিনিয়র সহসভাপতি আবু তালেব, সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ ইকবাল, দপ্তর সম্পাদক ইঞ্জিনিয়ার জামাল হোসেন প্রমুখ। পরে প্রয়াত নেতার রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করেন তারা। সম্পাদনা: তারিক আল বান্না

  • সর্বশেষ
  • জনপ্রিয়