শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর, ২০২৩, ০৭:১২ বিকাল
আপডেট : ৩০ সেপ্টেম্বর, ২০২৩, ১১:৫৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সরকারের অপকর্মের জন্য মানুষ তাদের ক্ষমতায় দেখতে চায় না: মঈন খান

রিয়াদ হাসান: [২] বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খান আরো বলেছেন, আওয়ামী লীগ গণতন্ত্রের লেবাসে নতুন করে বাকশাল কায়েম করেছে। তাই মানুষ তাদের প্রত্যাখ্যান করেছে।

[৩] তিনি বলেন, এই সরকারের দুর্নীতি-লুটপাটে দেশের মানুষ আজ অতিষ্ঠ। এরা উন্নয়নের নামে মেগা প্রকল্পে মেগা দুর্নীতি করে দেশকে ৫০ বছর পিছিয়ে দিয়েছে। 

[৪] শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাজধানীর শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে এসব কথা বলেন মঈন খান। জিয়া মঞ্চের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনটির নেতাদের নিয়ে জিয়ার কবরে এই শ্রদ্ধা জানান তিনি।

[৫] বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, একদফা দাবিতে আন্দোলন চলছে। চলমান জনসম্পৃক্ত আন্দোলনে এই সরকারকে বিদায় করে সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়ে দেশে গণতন্ত্র ও জনগণের সরকার প্রতিষ্ঠিত হবে।

[৬] এ সময় আরো উপস্থিত ছিলেন জিয়া মঞ্চের সভাপতি ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, সিনিয়র সহসভাপতি আবু তালেব, সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ ইকবাল, দপ্তর সম্পাদক ইঞ্জিনিয়ার জামাল হোসেন প্রমুখ। পরে প্রয়াত নেতার রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করেন তারা। সম্পাদনা: তারিক আল বান্না

  • সর্বশেষ
  • জনপ্রিয়