শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ৩১ মার্চ, ২০২৩, ০৭:৫১ বিকাল
আপডেট : ০১ এপ্রিল, ২০২৩, ০৪:২৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিএনপির ইফতার মাহফিলে সাংবাদিকদের ওপর হামলা

বিএনপির ইফতার মাহফিলে সাংবাদিকদের ওপর হামলা

রিয়াদ হাসান: রাজধানীর মিরপুরের পল্লবী এলাকায় ঢাকা মহানগর উত্তর বিএনপির ইফতার মাহফিলে সাংবাদিকদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে বেসরকারি টেলিভিশন এনটিভির বিশেষ প্রতিনিধি ইমরুল আহসান জনি, চ্যানেল আইয়ের প্রতিবেদক আখতার হাবিবসহ বেশ কয়েকজন সাংবাদিক আহত হন। এ সময় ভেঙে দেওয়া হয় কয়েকটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের ক্যামেরা।

শুক্রবার (৩১ মার্চ) বিকেলে সংবাদ সংগ্রহের জন্য যাওয়া কয়েকজন সাংবাদিকের ওপর এ হামলার ঘটনা ঘটে। সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় আন্তরিক দুঃখ প্রকাশ করেছেন ইফতার মাহফিলে উপস্থিত বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

অতিথিদের (সাংবাদিক) সম্মান রক্ষা করতে না পারায় নিজ দলের নেতাকর্মীদের সমালোচনা করে তিনি বলেন, মনে হয় না তারা দলকে ভালোবাসে। তারা অতিথিদের সম্মান রক্ষা করতে জানে না। 

এ সময় সাংবাদিকদের কাছে ক্ষমা চেয়ে নিজ দলের নেতাকর্মীদের সুশৃঙ্খল হওয়ার আহ্বান জানান বিএনপির এই শীর্ষ নেতা। তিনি বলেন, সরকারের দালালেরা অনুষ্ঠানে ঢুকে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। তারা গণমাধ্যমের সঙ্গে দুর্ব্যবহার করছে।

মির্জা ফখরুল আরো বলেন, সরকার বিরোধী মত ও বিরোধী রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ করে আবারো একতরফা নির্বাচনের পাঁয়তারা করছে। তবে এবারে আর আগের মতো একতরফা নির্বাচন হতে দেয়া হবে না।

তিনি বলেন, নির্বাচনে সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জয়ী হলে সবাইকে নিয়ে জাতীয় সরকার করবে বিএনপি। তবে অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের জন্য আন্দোলনের কোনো বিকল্প নেই বলেও মন্তব্য করেন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়