শিরোনাম
◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে

প্রকাশিত : ২৩ মার্চ, ২০২৩, ০৪:১৫ দুপুর
আপডেট : ২৩ মার্চ, ২০২৩, ০৪:১৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ছলচাতুরী, নির্যাতন করে ক্ষমতায় থাকতে পারবে না আওয়ামী লীগ: ফারুক

জয়নুল আবদিন ফারুক

রিয়াদ হাসান: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক বলেছেন, আওয়ামী লীগ গত ১৪ বছরে ৬২ হাজার কোটি টাকা চুরি করেছে বিদ্যুৎ খাত থেকে। আর একটা ভুয়া মামলা, যে টাকা এখনো ব্যাংকে গচ্ছিত আছে, সেই মামলায় দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বন্দি করে রেখেছে। আজ শুধু বেগম জিয়া নয়, সরকার দেশের সব মানুষকে বন্দি করে রেখেছে। এভাবে চলতে দেওয়া যায় না। আওয়ামী লীগ যতই ছলচাতুরী করুক, যতই গল্প বানাক, যতই নির্যাতন করুক, তারা বেশিদিন ক্ষমতায় থাকতে পারবে না।

বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধন ও প্রতিবাদ সভায় এসব কথা বলেন তিনি। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও সিনিয়র যুগ্ম-মহাসচিব এড. রুহুল কবির রিজভীসহ কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির দাবিতে এই সভার আয়োজন করে ঢাকা মহানগর তাঁতী দল। বাংলা নিউজ ২৪

ফারুক বলেন, এ দেশের গরিব মানুষের খবর আপনারা রাখেন না। আপনারা খবর রাখেন কীভাবে বিদ্যুৎ খাত থেকে চুরি করা যাবে, কীভাবে রিজার্ভের টাকা চুরি করা যাবে, কীভাবে শেয়ারবাজার থেকে চুরি করা যাবে। এ দেশের গরিব-দুঃখী মানুষ তিনবেলা ভালোভাবে খেতে পারছে না, এটা আপনারা খবর রাখেন না।
বিএনপির এই নেতা বলেন, এই সরকার গণতন্ত্রের সরকার না। এদেশের জনগণের সরকার না। গরীব দুঃখী মানুষের সরকার না। এরা হচ্ছে ভোটচোর সরকার। এজন্য এদেশের জনগণ এদের ভোটচোরের সরকার বলে।

জাতীয়তাবাদী তাঁতী দলের আহ্বায়ক আবুল কালাম আজাদের সভাপতিত্বে মানববন্ধনে দলটির সদস্য সচিব মুজিবুর রহমান, মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম, বিএনপি নেত্রী ফরিদা ইয়াসমিন, তাঁতী দলের ড. কাজী মনিরুজ্জামান মনিরসহ অন্যান্য নেতারা বক্তব্য রাখেন।

আরএইচ/এসএ 

  • সর্বশেষ
  • জনপ্রিয়