শিরোনাম
◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত

প্রকাশিত : ৩০ নভেম্বর, ২০২২, ০৬:৪৭ বিকাল
আপডেট : ৩০ নভেম্বর, ২০২২, ০৬:৪৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কলাবাগান ও নিউ মার্কেট থানা ছাত্রদলের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক : বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার নাসির উদ্দিন আহমেদ অসীমের বাসায় পুলিশি হামলার প্রতিবাদে তাৎক্ষণিক মিছিল বের করেন ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের যুগ্ন আহবায়ক রিয়াজুল হাসান রাসেলের নেতৃত্বে কলাবাগান এবং নিউ মার্কেট থানা ছাত্রদলের নেতৃবৃন্দ। মিছিলটি ইস্ট্রান প্লাজার সামনে থেকে শুরু হয় হাতিরপুল বাজার হয়ে কাঁটাবন মোচরে গিয়ে শেষ হয়। 

এ সময় ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের যুগ্ন আহ্বায়ক রিয়াজুল হাসান রাসেল বলেন অবৈধ হাসিনা সরকারের পেটোয়াবাহিনী ব্যারিস্টার নাসির উদ্দিন অসীম ভাইয়ের বাসায় অবৈধভাবে হামলা চালিয়েছে আমরাই হামলার তীব্র প্রতিবাদ এবং নিন্দা জ্ঞাপন করছি।

ঢাকা-১০ আসনের একমাত্র কর্নধার বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, জননেতা ব্যারিস্টার নাসির উদ্দীন আহম্মেদ অসীম ভাইয়ের বাসায় পুলিশি হামলা ও বাসা থেকে বিএনপি’র বিভিন্ন অঙ্গ-সংগঠনের পাঁচজন  নেত্রীবৃন্দকে গ্রেফতারের প্রতিবাদে ছাত্রদলের ঢাকা মহানগর পূর্ব ও নিউমার্কেট থানা ও কলাবাগান থানা ছাত্রদলের নেতৃবৃন্দ হাতিরপুল ইষ্টান প্লাজা মার্কেট থেকে কাঁটাবন মোড় পর্যন্ত বিক্ষোভ মিছিল করে এ সময় উপস্থিত ছিলেন, রিয়াজুর ইসলাম রাসেল, (যুগ্ম আহবায়ক) ঢাকা মহানগর পূর্ব।

উপস্থি ছিলেন, ছাত্র নেতাআবু সুফিয়ান, ঢাকা মহানগর পূর্ব ছাত্রদল সদস্য সচিব,  নিউমার্কেট থানা ছাত্রদল,  সাইফুল ইসলাম রায়হান। যুগ্ম আহবায়ক, নিউমার্কেট থানা ছাত্রদল। নাসির উদ্দীন রুবেল, যুগ্ম আহবায়ক নিউমার্কেট থানা ছাত্রদল। যুগ্ম আহবায়ক নিউমার্কেট থানা ছাত্রদল। যুগ্ম আহবায়ক, নিউমার্কেট থানা ছাত্রদল মোঃ সাব্বির রহমান কবির। যুগ্ম আহবায়ক, নিউমার্কেট থানা ছাত্রদল। মোঃ সুমন। আহবায়ক, এলিফ্যান্ট রোড ইউনিট ছাত্রদল।  মোঃ ফরহাদ। সদস্য সচিব, আইয়ুব আলী ইউনিট ছাত্রদল। মোঃ পল, ছাত্রনেতা নিউমার্কেট থানা। ওবায়দুল ইসলাম সৈকত। আহবায়ক কলাবাগান থানা ছাত্রদল। আহসান হাবিব। যুগ্ম আহবায়ক, কলাবাগান থানা ছাত্রদল। 

রিমি আক্তার,যুগ্ম আহবায়ক, কলাবাগান থানা ছাত্রদল।হুমায়ুন কবির, সাবেক যুগ্ম আহবায়ক। ১৬নং ওয়ার্ড, কলাবাগান থানা। মনিরুজ্জামান মনির। ছাত্রনেতা কলাবাগান থানা ছাত্রদল। আয়ান আহম্মেদ শান্ত সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক ১৬নং ওয়ার্ড ছাত্রদল, কলাবাগান থানা। এছাড়া ছিল ছাত্রনেতা আলমগীর, ইমরান, রুবেল, জুনাইদ, সজীব, নকীব, শামিম, মাসুম, মিহির ও মিলন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়