শিরোনাম

প্রকাশিত : ২৮ নভেম্বর, ২০২২, ০৯:০৬ রাত
আপডেট : ২৮ নভেম্বর, ২০২২, ০৯:০৬ রাত

প্রতিবেদক : শাখাওয়াত মুকুল

নির্যাতনের জবাব আন্দোলনের মাধ্যমেই দেবে জনগণ: ফখরুল

শাখাওয়াত মুকুল: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন জনগণ জেগে উঠেছে। আন্দোলনের মাধ্যমেই জনগণ জবাব দিবে। সোমবার ধানমন্ডির ল্যাব এইড হাসপাতালে পটুয়াখালী-৩ আসনের সাবেক সংসদ সদস্য শাহজাহান খানের মৃত্যুর খবর পেয়ে তার পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে গিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এ সময় মির্জা ফখরুল বলেন, আন্দোলনের মধ্য দিয়ে শাহজাহান খানের মৃত্যুর পরিশোধ নিতে সক্ষম হব।  সরকারের নির্যাতনের জবাব জনগণ আন্দোলনের মাধ্যমেই দেবে।

তিনি বলেন, আওয়ামী সন্ত্রাসীদের অত্যাচার-নির্যাতনে ইতিমধ্যেই বিএনপির ৭ নেতাকর্মী গুলিবিদ্ধ হয়ে প্রাণ হারিয়েছেন। আজ তাদের নির্যাতনে সাবেক সংসদ সদস্য শাহজাহান খানের জীবন চলে গেল।

গত ৪ নভেম্বর সন্ধ্যায় বরিশালের বিভাগীয় সমাবেশে যোগ দিতে পটুয়াখালী-বরিশাল মহাসড়কের গাবুয়া এলাকা অতিক্রমের সময় সাবেক সংসদ সদস্য শাহজাহান খানের গাড়িতে ছাত্রলীগ-যুবলীগের সন্ত্রাসীরা হামলা চালায়। এ সময় লাঠি, রড ও লোহার পাইপ দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর জখম করে।

আহত অবস্থায় পটুয়াখালীর একটি হাসপাতালে শাহজাহান খানকে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে গত ২২ নভেম্বর তাকে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার সকালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এসএম/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়