শিরোনাম

প্রকাশিত : ২৬ নভেম্বর, ২০২২, ০৭:৪১ বিকাল
আপডেট : ২৬ নভেম্বর, ২০২২, ০৭:৪১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খালেদা-তারেকের চেয়ার ফাঁকা রেখে গণসমাবেশ 

খালেদা-তারেকের চেয়ার ফাঁকা রেখে গণসমাবেশ 

শাহাজাদা এমরান: বিএনপির  সারা দেশের অন্যান্য বিভাগীয় গণসমাবেশের মত শনিবার কুমিল্লা বিভাগীয় গণসমাবেশের মঞ্চেও দলের চেয়ারম্যান খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের  সম্মানে চেয়ার ফাঁকা রেখে সমাবেশ করা হয়। 
এর আগে দলটির ৭টি বিভাগীয় গণসমাবেশের মঞ্চে খালেদা জিয়ার সম্মানে চেয়ার ফাঁকা রাখা হয়েছিল।

দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত খালেদা জিয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাহী আদেশে কারাগার থেকে মুক্তি পেলেও শর্তসাপেক্ষে নিজ গৃহে রয়েছেন। 

অন্যদিকে বিদেশে অর্থ পাচার, ২১ আগস্টের গ্রেনেড হামলা এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে কটূক্তির মামলায় দণ্ডপ্রাপ্ত তারেক রহমান যুক্তরাজ্যে অবস্থান করছেন।
২০০৭ সালে সেনাসমর্থিত সাবেক তত্ত্বাবধায়ক সরকারের আমলে গ্রেপ্তারের পরের বছর চিকিৎসার জন্য যুক্তরাজ্যে গিয়ে আর ফেরেননি বিএনপির এই নেতা।

কুমিল্লা বিভাগীয় গণসমাবেশের সভাপতি ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক হাজী আমিন উর রশীদ ইয়াছিন বলেছেন, বর্তমান অবৈধ সরকার সম্পূর্ণ অবৈধ এবং ষড়যন্ত্রমূলকভাবে আমাদের প্রিয় নেত্রী ও তিনবারের সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে সাজা দিয়ে বন্দি করে রেখেছেন।

একই কারণে নির্বাসিত রয়েছেন আগামীর বাংলাদেশের রাষ্ট্রনায়ক ও আমাদের নেতা তারেক রহমানও। তাই আমরা তাদের সম্মানে দুটি চেয়ার খালি রেখেছি। 

প্রতিনিধি/জেএ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়