শিরোনাম
◈ জি এম কাদেরের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনে বাধা নেই : হাইকোর্ট ◈ ১০ টাকায় টিকিট কেটে চক্ষু পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী ◈ বন্দি জঙ্গিরা যেন রাষ্ট্রবিরোধী তৎপরতা চালাতে না পারে: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ বঙ্গবন্ধুর সোনার বাংলা থেকে দুর্নীতি নির্মূল করাই আমাদের লক্ষ্য: হাইকোর্ট ◈ মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না: কাদের ◈ ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্য দিলেন পরীমণি ◈ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগকারিদের জন্য বিশেষ সুযোগ  ◈ রংপুর সিটি নির্বাচনে মোস্তাফাকে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশনের ◈ পুলিশে ছেয়ে গেছে চীনের রাজপথ ◈ টাঙ্গাইলে বাসচাপায় দুই ব্যাংক কর্মকর্তা নিহত

প্রকাশিত : ১৯ নভেম্বর, ২০২২, ১০:৩৯ রাত
আপডেট : ২০ নভেম্বর, ২০২২, ১১:৪৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিএনপিতে যোগ দিল আওয়ামী লীগের অর্ধশত নেতাকর্মী

ডেস্ক নিউজ: বরগুনার আমতলীতে আওয়ামী লীগের অর্ধশত নেতাকর্মী বিএনপিতে যোগ দিয়েছেন। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) রাতে তারা আমতলী উপজেলা বিএনপির কার্যালয়ে উপস্থিত থেকে দলটির সদস্যপদ নেন। আরটিভি

স্থানীয় সূত্রে জানা যায়, আমতলীর চাওড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সফেজ উদ্দিন প্যাদা ও সাবেক ইউপি সদস্য আলতাফ হোসেনের নেতৃত্বে ৫০ জন নেতাকর্মী বিএনপিতে যোগ দিয়েছেন।

চাওড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সফেজ উদ্দিন প্যাদা বলেন, ‌‌আওয়ামী লীগের জন্য অনেক ত্যাগ করেছি, কিন্তু বিনিময়ে কী পেয়েছি?

এ বিষয়ে আমতলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান গণমাধ্যমকে বলেন, যারা বঙ্গবন্ধুর আদর্শ মেনে আওয়ামী লীগ করেন, তারা কখনও দল বদলাতে পারেন না। মূলত তারা সুযোগসন্ধানী। এই দলে আবার কখনও ওই দলের সঙ্গ দেওয়াই এদের কাজ।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়