শিরোনাম

প্রকাশিত : ০৪ অক্টোবর, ২০২২, ০৮:৩৩ রাত
আপডেট : ০৪ অক্টোবর, ২০২২, ০৮:৩৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জাতীয় পার্টি এখনো সিদ্ধান্ত নেয়নি কোনদিকে যাবে: জি এম কাদের

জি এম কাদের

শাহীন খন্দকার: জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের মঙ্গলবার (৪অক্টোবর) লালমনিরহাট সফর করেন। তিনি শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন এবং সনাতন ধর্মাবলী লোকজনদের সাথে কথা বলেন।

তিনি এর পরে সার্কিট হাউজ মাঠে মঙ্গলবার দুপুরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, জাতীয় পার্টি মহাজোট থেকে সরে এসেছে। তবে সংসদ থেকে সরে যাবে না। জনগণের সুবিধার জন্য সংসদ ছাড়বো না। জনগণের দেশের উন্নয়ণে কথা বলার জন্য সংসদে থাকতে হবে।

এ সময়ে তিনি বলেন, রাজনীতিতে আগামীতে অনেক টানাপড়েন হবে, উত্থান-পতন হবে। তাই জাতীয় পার্টি এখনো সিদ্ধান্ত নেয়নি কোনদিকে যাবে। ইভিএম ও নির্বাচনের বিষয়ে জাতীয় পার্টি জনগণের ও পার্টির মতামত নিয়ে পরে সিদ্ধান্ত নেবে। তবে এখনো সিদ্ধান্ত হয়নি ইভিএমে নির্বাচনে যাবে কিনা।

বিরোধী দলীয় এই উপনেতা আরো বলেন, বিএনপির সময়ে হাওয়া ভবনের মাধ্যমে লুটপাট করেছে। ভেবেছিলাম আওয়ামী লীগ লুটপাট করবে না। কিন্তু আওয়ামী লীগ বিএনপির থেকে বেশি।

এ সময়ে লালমনিরহাট জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জাহিদ হোসেন লেমন, সাবেক কমিশনার নজরুল ইসলাম বাদশা, আনছার আলী, আফজাল হোসেন ও আলমঙ্গীর হোসেন সহ অনেকে উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়