শিরোনাম

প্রকাশিত : ২২ মে, ২০২৪, ০৩:০৪ দুপুর
আপডেট : ২২ মে, ২০২৪, ০৮:২১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ছাত্রদল হাল বৈশাখী ঝড়ের চেয়েও ভয়ঙ্কর হবে: রিজভী

শাহানুজ্জামান টিটু: [৩] জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাবেক সহ-সভাপতি মো. ঝলক মিয়ার ওপর হামলার প্রতিবাদে রাজধানীতে মিছিল করেছে যুব সংগঠনটি।

[৪] বুধবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে যুবদল ও ছাত্রদলের বর্তমান ও সাবেক নেতারা এই মিছিলে অংশ নেন। এতে নেতৃত্বে দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

[৫] সংক্ষিপ্ত পথ সভায় রুহুল কবির রিজভী বলেন, শেখ হাসিনা ছাত্রলীগের সাংগঠনিক অভিভাবক। এরা জনগণের দুশমন। প্রধানমন্ত্রীকে বলব, এই বাংলায় কিন্তু কালবৈশাখীর ঝড় হবে। ফ্যাসিস্ট সরকার ও সন্ত্রাসীদের বিরুদ্ধে জাতীয়তাবাদী ছাত্রদল হাল বৈশাখী ঝড়ের চেয়েও ভয়ঙ্কর হবে।

[৬] তিনি বলেন, আসলে শেখ হাসিনা ভয় পাচ্ছে। এই শেখ হাসিনা সরকারের পতন অনিবার্য। নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনাদেরকে রাজপথে একবার গর্জে উঠতে হবে।

[৭] জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবনের রক্তমাখা শার্ট নিয়ে ছাত্রদলকে শপথ নেওয়ার আহ্বান জানান রুহুল কবির রিজভী। তিনি বলেন, আক্রমণ ও গ্রেপ্তারের শেষ নেই। পাড়া-মহল্লায় ছাত্রলীগ তৈরি করছে। অন্যদিকে পুলিশকে দিয়ে বাড়িতে বাড়িতে তল্লাশি চালিয়ে গ্রেপ্তার করা হচ্ছে।

[৮] ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সদস্য সচিব রবিউল ইসলাম নয়নের বাবা শেখ আক্কাস আলীকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান রুহুল কবির রিজভী। তিনি বলেন, ছেলেকে না পেয়ে বাবাকে ধরে নিয়ে গেছে।

[৯] পথসভায় ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাছির উদ্দিন নাছিরের পরিচালনায় আরো বক্তব্য রাখেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, যুবদলের সাধারণ সম্পাদক আবদুল মোনায়েম মুন্না, ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল প্রমুখ। সম্পাদনা: সমর চক্রবর্তী

এসটি/এসসি/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়