শিরোনাম
◈ রাজনীতি নিয়ে কোনো আলাপ করেননি ডোনাল্ড লু: তথ্য প্রতিমন্ত্রী ◈ রাবি ছাত্রলীগের চার নেতা বহিষ্কার ◈ র‌্যাবের ওপর নিষেধাজ্ঞা তুলে নিতে জাস্টিস ডিপার্টমেন্টকে সুপারিশ করা হবে: ডোনাল্ড লু ◈ সুশীল সমাজের সঙ্গে বৈঠক করেছেন সহকারী মার্কিন পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু ◈ ঢাকার ২৬টি হোটেল-রেস্তোরাঁয় পুলিশ সদস্যদের জন্য মূল্য ছাড়  ◈ ‘জেনোসাইড জো’: যেভাবে যুক্তরাষ্ট্রের বিক্ষোভ বাইডেনের পুনর্নির্বাচনকে হুমকির মুখে ফেলতে পারে ◈ গ্রিন ক্লাইমেট ফান্ড দেশের ওপর ঋণের বোঝা বাড়াচ্ছে: টিআইবি ◈ তাসকিনকে সহ অধিনায়ক করে বিশ্বকাপে বাংলাদেশ দল ঘোষণা ◈ আজ ঘরে ফিরবেন এমভি আবদুল্লাহর ২৩ নাবিক ◈ মৃত্যুদণ্ডপ্রাপ্তদের কনডেম সেল নিয়ে  রায়ের বিরুদ্ধে আপিল করবে রাষ্ট্রপক্ষ

প্রকাশিত : ২৭ এপ্রিল, ২০২৪, ০৩:২৬ দুপুর
আপডেট : ২৮ এপ্রিল, ২০২৪, ১২:০৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ওবায়দুল কাদের বিএনপি বিষয়ক সম্পাদক: সালাম

শাহানুজ্জামান টিটু: [২] ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম বলেন, ওবায়দুল কাদের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নয়, তিনি বিএনপি বিষয়ক সম্পাদকের পদ পেয়েছেন। তারেক আর বিএনপি আতঙ্কে তার ঘুমও ভেঙে যায়।

[৩] শনিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে জিয়া প্রজন্ম দল আয়েজিত অবস্থান কর্মসূচিতে তিনি এ মন্তব্য করেন।
 
[৪] বিএনপির মধ্যে গণতন্ত্র নেই বলেই ৭৩ জনকে বহিষ্কার করেছে- কাদেরের এমন বক্তব্যের নিন্দা জানিয়ে তিনি বলেন, বিএনপিকে নিয়ে এমন বক্তব্য না দিয়ে আগে নিজের দলের দিকে তাকান, হুমকি-ধামকি দেয়ার পরও নেতাকর্মীদের নিয়ন্ত্রণ করতে পারেননি। তাদের দলেই গণতন্ত্র নেই।
 
[৫] কাদেরকে উদ্দেশ করে আবদুস সালাম বলেন, আপনারা নির্বাচনে আসার কথা বলেন, বিএনপি নির্বাচনে গিয়ে কী করবে? নির্বাচিত হলে ক্ষমতায় বসতে পারে না, চেয়ারে বসতে গেলে বরাদ্দ দেন না। নানা প্রতিবন্ধকতা রয়েছে। আপনারা তো জাতীয় নির্বাচন খেয়ে ফেলছেন, স্থানীয় নির্বাচন দিয়ে কী করবেন। আগে নির্বাচন হবে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে। সে নির্বাচনে অংশ নেবে বিএনপি ও জনগণ।

[৬] পারভীন কাওসান মুন্নীর সভাপতিত্বে অবস্থান কর্মসূচিতে বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম প্রমুখ বক্তব্য রাখেন। সম্পাদনা: কামরুজ্জামান

  • সর্বশেষ
  • জনপ্রিয়