শিরোনাম
◈ ঐক্যের ডাকে প্রমাণ হয়েছে স্বাধীনতা বিরোধী শক্তিই বিএনপি’র দোসর: ওবায়দুল কাদের ◈ গাজায় যুদ্ধবিরতির লক্ষ্যে রোমে ফের আলোচনা শুরু হচ্ছে রোববার ◈ বিবাহবিচ্ছেদের মামলা করায় পাকিস্তানে কন্যার পা কেটে নিলেন বাবা ◈ দ্রুত গাজায় যুদ্ধবিরতি চুক্তি করতে নেতানিয়াহুকে বাইডেনের তাগাদা ◈ দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ ও সেতু ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী ◈ চলমান পরিস্থিতিতে তৈরি পোশাক খাতে আস্থার সংকটে ক্রেতারা ◈ শ্বেতাঙ্গ নারীদের জুম বৈঠকে কমলার জন্য ২০ লাখ ডলার সংগ্রহ ◈ এইচএসসির উত্তরপত্র আপাতত বোর্ডে না পাঠানোর নির্দেশ ◈ হত্যা চেষ্টার স্থলে ফিরে যাওয়ার সংকল্প ট্রাম্পের  ◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০৬ ডিসেম্বর, ২০২৩, ০৮:০৮ সকাল
আপডেট : ০৬ ডিসেম্বর, ২০২৩, ০৮:০৮ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হিন্দি সিনেমা ‘এনিমেল’ : কারণে অকারণে অ্যাকশন ও সেক্স সিন!

তামান্না সেতু: এনিমেলস’র ফাটাফাটি রিভিউ’র উপর নির্ভর করে সিনেমা দেখার পর বুঝলাম, আমি আসলে সিনেমা বুঝি না। বেজ অফ স্টোরি নাকি বাবার প্রতি প্রেম। সেই বাবার সঙ্গে একটা প্যাথেটিক চাইল্ড মেমোরি ছাড়া আর কিছু দেখলাম না। পুরো সিনেমা বানানোর সময় পরিচালক তিনটা জিনিস মাথায় রেখেছে। এক-প্রচুর অ্যাকশন দেখাতে হবে। দুই-প্রচুর সেক্স দেখাইতে হবে। তিন-অ্যাকশন আর সেক্সের কম্বিনেশন দেখাইতে হবে। কম্বিনেশন মানে হলো, মারতে মারতে একটা চুমা খেয়ে দিলো। এরপর সময় পাইলে কাহিনি দেখানো হবে নাইলে নাই। অদ্ভুত। যারা কারণে অকারণে অ্যাকশন, কারণে অকারণে সেক্স সিন দেখতে পছন্দ করে তাদের হতাশ হতে হবে না। 

২০২৩ সালে এসে মানুষ হইতে হইতে হয় নাই টাইপ একটা হাফ পর্নো মার্কা মুভি টিকিট কেটে দেখছে জেনে আমি আশাহত। স্টোরি বেইজের দায় মাথায় নিয়ে এই সিনেমা অনিল কাপুর না করলেও পারতো। সেকেন্ড হাফ বিরক্তির চরম। কে কেমন অভিনয় করেছে সেটা দেখতেও সিনেমাটা তো দেখতে হয়। গল্পই সিনেমার প্রান। সেটা নাই। বারফি করে ছেলেটা যে রেপুটেশন কামিয়েছিলো তাকে থাপ্রায়া নিজের হাতে লাল করে দিলো। ধুস। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়