শিরোনাম
◈ কক্সবাজার থেকে আরও ১২৪২ রোহিঙ্গা গেল ভাসানচরে  ◈ ওয়ারীতে রেস্টুরেন্টের আগুন নিয়ন্ত্রণে ◈ তামিম ইকবালের হাত ধরে বিপিএলে বরিশালের প্রথম শিরোপা ◈ বেইলি রোডে ভবনে অগ্নিকাণ্ড: কাচ্চি ভাইয়ের ম্যানেজারসহ আটক ৩ ◈ বিএনপি নেতারা তাদের বিদেশী প্রভুদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছে: ওবায়দুল কাদের ◈ বেইলি রোডের আগুনে নিহতদের দাফনের জন্য ২৫ হাজার টাকা করে দেওয়ার ঘোষণা ত্রাণ প্রতিমন্ত্রীর  ◈ বেইলি রোডে আগুন লাগা ভবনটিতে বিল্ডিং কোড লঙ্ঘন করা হয়েছে: মেয়র তাপস  ◈ মানুষের জীবনের দাম-ই নেই: জি এম কাদেরের শোক ◈ দেশে আইনের শাসন না থাকলে দুর্ঘটনা-বিপর্যয় ঘটতেই থাকে: মির্জা ফখরুল ◈ বেইলি রোডে বহুতল ভবনে আগুনে নিহত ৩৮ জনের মরদেহ হস্তান্তর 

প্রকাশিত : ০৬ ডিসেম্বর, ২০২৩, ০৮:০৮ সকাল
আপডেট : ০৬ ডিসেম্বর, ২০২৩, ০৮:০৮ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হিন্দি সিনেমা ‘এনিমেল’ : কারণে অকারণে অ্যাকশন ও সেক্স সিন!

তামান্না সেতু: এনিমেলস’র ফাটাফাটি রিভিউ’র উপর নির্ভর করে সিনেমা দেখার পর বুঝলাম, আমি আসলে সিনেমা বুঝি না। বেজ অফ স্টোরি নাকি বাবার প্রতি প্রেম। সেই বাবার সঙ্গে একটা প্যাথেটিক চাইল্ড মেমোরি ছাড়া আর কিছু দেখলাম না। পুরো সিনেমা বানানোর সময় পরিচালক তিনটা জিনিস মাথায় রেখেছে। এক-প্রচুর অ্যাকশন দেখাতে হবে। দুই-প্রচুর সেক্স দেখাইতে হবে। তিন-অ্যাকশন আর সেক্সের কম্বিনেশন দেখাইতে হবে। কম্বিনেশন মানে হলো, মারতে মারতে একটা চুমা খেয়ে দিলো। এরপর সময় পাইলে কাহিনি দেখানো হবে নাইলে নাই। অদ্ভুত। যারা কারণে অকারণে অ্যাকশন, কারণে অকারণে সেক্স সিন দেখতে পছন্দ করে তাদের হতাশ হতে হবে না। 

২০২৩ সালে এসে মানুষ হইতে হইতে হয় নাই টাইপ একটা হাফ পর্নো মার্কা মুভি টিকিট কেটে দেখছে জেনে আমি আশাহত। স্টোরি বেইজের দায় মাথায় নিয়ে এই সিনেমা অনিল কাপুর না করলেও পারতো। সেকেন্ড হাফ বিরক্তির চরম। কে কেমন অভিনয় করেছে সেটা দেখতেও সিনেমাটা তো দেখতে হয়। গল্পই সিনেমার প্রান। সেটা নাই। বারফি করে ছেলেটা যে রেপুটেশন কামিয়েছিলো তাকে থাপ্রায়া নিজের হাতে লাল করে দিলো। ধুস। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়