শিরোনাম
◈ রমজানে নিত্যপণ্যের সাপ্লাই চেইন স্বাভাবিক রাখার আহ্বান: এফবিসিসিআই  ◈ পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির ◈ রমজানে বড় ইফতার পার্টির আয়োজন না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ◈ রমজানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ন্ত্রণে পদক্ষেপ নিয়েছে সরকার: সংসদে প্রধানমন্ত্রী  ◈ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে: ইসি ◈ রমজানে অফিস সময় ৯টা থেকে সাড়ে ৩টা  ◈ প্রধানমন্ত্রী নিজের রচিত দু’টি বইয়ের মোড়ক উন্মোচন করলেন ◈ শেখ হাসিনার কারাগার বিষাক্ত গ্যাস চেম্বার: রিজভী  ◈ আর্জেন্টিনার ক্লাব ছেড়ে আবাহনীতে যোগ দিচ্ছেন জামাল ভূঁইয়া (ভিডিও) ◈ গজল গায়ক পঙ্কজ উদাসের অনুষ্ঠানেই প্রথম উপার্জন শাহরুখ খানের 

প্রকাশিত : ৩০ নভেম্বর, ২০২৩, ০১:৪২ দুপুর
আপডেট : ৩০ নভেম্বর, ২০২৩, ০৫:২৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভোটের দিনে আমরা কোনো থ্রেট দেখছি না

নির্বাচনকালীন যে কোনো সহিংসতা কঠোরভাবে দমন করা হবে: আইজিপি 

এম এম লিংকন: [২]  ৭ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া দ্বাদশ জাতীয় নির্বাচনের পরিবেশ তুলে ধরে পুলিশ মহাপরিদর্শক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেন, আমাদের গোয়েন্দা সংস্থা সব জায়গায় ফিট করা আছে। কোন থ্রেটের তথ্য পেলে আইনশৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নিবে।

[৩] সুষ্ঠু নির্বাচনে সকল প্রস্তুতি নিতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ ও প্রস্তুত আছি বলেও জানান তিনি।

[৪] বৃহস্পতিবার (৩০ নভেম্বর) রাজধানীর নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনারসহ (সিইসি) অন্যান্য কমিশনারদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে  এ কথা বলেন তিনি।
 
[৫] আইজিপি বলেন,  যখনই নির্বাচন আসে আইনশৃঙ্খলা বাহিনীসহ সবাই নির্বাচন কমিশনের অধীনে চলে আসি। ইসি’র নির্দেশনা অনুযায়ী আমরা কাজ করি। তারা নির্বাচন কমিশন নির্বাচন অবাধ ও সুষ্ঠভাবে করার জন্য আইন অনুযায়ী যে কাজ করার দরকার তাই করে থাকি। আমরা নির্বাচন কমিশনের নির্দেশ অনুযায়ী কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ। আমরা আশা করছি ইসির নির্দেশনা অনুযায়ী একটা অবাধ ও সুষ্ঠ নির্বাচন দেশবাসীকে উপহার দিতে পারবো।

[৬] এখনও সহিংসতা চলছে এমন প্রশ্নের জবাবে আইজিপি বলেন, সহিংসতা যারা করছে তারা বাসে আগুন দিচ্ছে, গাড়িতে আগুন দিচ্ছে ট্রেনে আগুন দিচ্ছে। এদের মধ্যে অনেকে অ্যারেস্ট হচ্ছে। তবে আমরা তৎপর আছি। আমাদের তৎপর থাকার কারণে রাস্তাঘাটে সাধারণ মানুষের উপস্থিতি বেড়েছে। বর্তমানে ৮০ শতাংশ গাড়ি রাস্তায় চলাচল করছে প্রাই সবকিছুই স্বাভাবিক হচ্ছে।

[৭] প্রকাশ্যে সিল মারা দমনে বন্ধ প্রসঙ্গে তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ার ঘটনা জানা নেই। তবে কারোর বিরুদ্ধে তোন ত্রুটি পেলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। যেকোন নির্বাচনে আইন বহিরআভূত কাজে পুলিশের লোক হোক বা যে কোন লোক হোক যার বিরুদ্ধে ত্রুটি পাবো ব্যবস্থা নেবো। সম্পাদনা: ইকবাল খান

এমএমএল/আইকে/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়