শিরোনাম
◈ ইসরায়েলি হত্যাযজ্ঞে চুপ থেকে বিএনপি-জামায়াত গাজায় গণহত্যার পক্ষে অবস্থান নিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ বঙ্গবন্ধু জাতিসংঘেরও ১৫ বছর আগে শিশু আইন প্রণয়ন করেন: আইনমন্ত্রী  ◈ বিপিএলের ফাইনাল ম্যাচের সময় চূড়ান্ত করলো বিসিবি ◈ সাবেক স্বামীর দেওয়া আগুনে দগ্ধ চিকিৎসক লতা মারা গেছেন ◈ সরকারি হাসপাতালে বিনামূল্যে ঔষধ-পত্র ও চিকিৎসা সামগ্রী প্রদানের উদ্যোগ গ্রহণ করা হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিদ্যুতের দাম বাড়ছে ৮.৫০ শতাংশ, ফেব্রুয়ারিতেই কার্যকর ◈ ২ দিনের রিমান্ড শেষে ভিকারুননিসার শিক্ষক মুরাদ কারাগারে ◈ বর্তমানে মত প্রকাশের স্বাধীনতার ছিটেফোটাও নেই: রিজভী ◈ রমজানে আল-আকসা খোলা রাখতে ইসরায়েলের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান ◈ ৪২৪ কোটি টাকার তেল-ডাল-গম কিনছে সরকার

প্রকাশিত : ৩০ জানুয়ারী, ২০২৩, ০৫:৪৮ বিকাল
আপডেট : ৩১ জানুয়ারী, ২০২৩, ১০:২৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সরকার ইসলামের বিরুদ্ধে কিছু করেনি, করবেও না: শিক্ষামন্ত্রী

ডা. দীপু মনি

মঈন উদ্দীন: ডা. দীপু মনি বলেন, নতুন শিক্ষা পাঠ্যক্রমে যা ভুল হয়েছে তা সংশোধন করা হয়েছে এবং আরো করা হচ্ছে। এজন্য কমিটি গঠন করা হয়েছে। কমিটি কাজ করছে। যেগুলো ভুল আছে ধরিয়ে দেয়ার জন্য সকলের সহযোগিতা চান।

সোমবার রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, কোনো ভুলভ্রান্তি থাকলে তা সংশোধন করা হবে, তবে এ নিয়ে অপপ্রচার চলছে, আওয়ামী লীগ সরকার কখনো ইসলামের বিরুদ্ধে কিছু করেনি, করবেও না।

মন্ত্রী আরো বলেন, বইয়ে যা নেই তা দিয়ে গুজব ছড়ানো হচ্ছে, আপনারা গুজবে কান দিবেন না। চিলে কান নিয়েছে বলে চিলের পেছনে না দৌঁড়ে নিজের কানে হাত দিয়ে দেখুন কান নিজের কাছে আছে কিনা।

পরে কাজী নজরুল ইসলাম মিলনায়তনে আয়োজিত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ৯টি অনুষদের ৫টি শিক্ষাবর্ষের স্নাতক ও ৬টি শিক্ষাবর্ষের স্নাতকোত্তর ১০৩ জন কৃতি শিক্ষার্থীদের প্রধান আতিথি থেকে স্বর্ণপদক ও সনদপত্র প্রদান করেন তিনি।

অনুষ্ঠানে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর গোলাম সাব্বির সাত্তারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর সুলতান-উল-ইসলাম, প্রফেসর হুমায়ূন কবীর, কোষাধ্যক্ষ প্রফেসর অবায়দুর রহমান প্রামাণিক, অগ্রণী ব্যাংকের সিইও মুরশেদুল কবীর প্রমুখ। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়