শিরোনাম
◈ আমি আওয়ামী লীগে ছিলাম, আছি ও থাকব: সোহেল তাজ ◈ রুশ তেল পরিশোধনের পর যুক্তরাষ্ট্রে রফতানি করছে ভারত, ক্ষুব্ধ যুক্তরাষ্ট্র ◈ মুক্তিযুদ্ধের পরাজিত অপশক্তির ষড়যন্ত্র থেমে থাকেনি: জয় ◈ চকবাজারে পলিথিন কারখানায় আগুন নিয়ন্ত্রণে ◈ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ◈ মডার্না-অ্যাস্ট্রাজেনেকা গ্রহীতারা দ্বিতীয় ডোজে পাবেন ফাইজার ◈ শ্বাসরোধ করেই সেই শিক্ষিকার মৃত্যু ◈ বাংলাদেশকে নিয়ে দেশে-বিদেশে ষড়যন্ত্র চলছে : পররাষ্ট্রমন্ত্রী ◈ বঙ্গবন্ধু হত্যার প্রধান সুবিধাভোগী জিয়া: তথ্যমন্ত্রী ◈ জাতির পিতার স্বপ্ন পূরণ করছেন শেখ হাসিনা: ওবায়দুল কাদের

প্রকাশিত : ১৭ মে, ২০২২, ১০:২৬ দুপুর
আপডেট : ১৭ মে, ২০২২, ০২:০১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রওশন এরশাদ অনেকটা সুস্থ, দেশে ফিরবেন শিগগিরই

মহসীন কবির: [২] জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ অনেকটা সুস্থ বলে জানিয়েছেন তার দলের নেতারা। প্রায় ছয় মাস থাইল্যান্ডের ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন তিনি। নেতারা বলছেন আসছে বাজেট অধিবেশনে যোগ দিবেন তিনি। ডিবিসি টিভি

[৩] ফুসফুসের সমস্যাসহ বার্ধক্যজনিত নানা জটিলতা নিয়ে গেলো বছরের ১৪ই আগস্ট সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি হন রওশন এরশাদ। দু’দিন পর স্বাস্থ্যের অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়।তার অবস্থার আরও অবনতি হলে চিকিৎসকদরের পরামর্শে ৫ই নভেম্বর এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে নেয়া হয় ব্যাংককে।

[৪] দলের পক্ষ থেকে জানানো হয়েছে, বিরোধী দলীয় নেতার শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। দলের নেতারা আশা করছেন, বাজেট অধিবেশনের আগেই তিনি দেশে ফিরে অংশগ্রহণ করবেন সংসদ অধিবেশনে।

[৫] বিরোধীনেতা রওশন এরশাদ এখন কেমন আছেন জানতে ২২ এপ্রিল কথা হয় ছেলে রাহগির আল মাহি এরশাদের সঙ্গে। ফোনে তিনি জানান, আল্লাহর রহমত ও দেশবাসীর দোয়ায় মা ক্রমান্বয়ে সুস্থ হয়ে উঠেছেন। তিনি যাতে দ্রুত দেশে ফিরে আসতে পারেন সেজন্য সকলের দোয়া কামনা করেছেন।   

[৬] বেগম রওশন এরশাদ গত ৫ নভেম্বর ২০২১ থেকে থাইল্যান্ডের ব্যাংকক বামরুনগ্রাদ ইন্টারন্যাশনাল হসপিটালে চিকিৎসাধীন রয়েছেন। ৭৮ বছর বয়সী রওশন এরশাদের স্বামী সাবেক রাষ্ট্রপতি ও সামরিক একনায়ক এইচ এম এরশাদ ৮৯ বছর বয়সে ২০১৯ সালে মারা যান।

  • সর্বশেষ