শিরোনাম
◈ ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল বন্ধ ◈ নো ম্যানস ল্যান্ডে থাকা রোহিঙ্গাদের বাংলাদেশ প্রবেশে নিবন্ধন প্রক্রিয়া শুরু ◈ পুলিশ কর্মকর্তার গুলিতে আহত উড়িষ্যার মন্ত্রীর মৃত্যু ◈ কারাগারে অসুস্থ রিজভীর শারীরিক অবস্থার অবনতি ◈ যুক্তরাষ্ট্র ও ইইউ’র উদ্দেশ্যে তুরস্কের পাল্টা ভ্রমণ সতর্কতা ◈ প্রমোদতরী গঙ্গা বিলাস কলকাতায়, মঙ্গলবার আসবে বাংলাদেশে ◈ ভোটের অধিকার ও গণতন্ত্র পনরুদ্ধারে আমরা একমত হয়েছি: মির্জা ফখরুল  ◈ মায়ের কাছেই থাকবে দুই জাপানি শিশু, মামলা খারিজ ◈ নেতানিয়াহুর বিরুদ্ধে জেরুজালেমে হাজার হাজার মানুষের বিক্ষোভ ◈ খোঁজ মিলছে না উকিল আবদুস সাত্তারের প্রতিদ্বন্দ্বী আসিফের

প্রকাশিত : ০২ ডিসেম্বর, ২০২২, ১০:৫৫ রাত
আপডেট : ০২ ডিসেম্বর, ২০২২, ১০:৫৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শেখ হা‌সিনা সরকার শিক্ষাবান্ধব: শ ম রেজাউল ক‌রিম

মৎস‌্য ও প্রা‌ণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল ক‌রিম

ম‌শিউর রহমান, না‌জিরপুর (পি‌রোজপুর): শেখ হাসিনা সরকার শিক্ষা বান্দব সরকার ‌তি‌নি শিক্ষাখা‌তে উন্নয়নের সবচেয়ে গুরুত্বপূর্ণ অবদান রে‌খে‌ছেন। সরকার শিক্ষা খাতে যে বরাদ্দ করেছেন ইতিহাসে এত বরাদ্দ কখনো কোন সরকার করেনি। শুক্রবার ২ ডি‌সেম্বর বিকাল ৩ টায় শ‌্রীরামকাঠী মহা‌বিদ‌্যাল‌য়ের একা‌ডেমিক ভব‌নের শুভ উদ্বোধন অনুষ্ঠা‌নে মৎস‌্য ও প্রা‌ণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল ক‌রিম এসব কথা ব‌লেন।

তিনি প্রতিটি জেলায় মেডিকেল বিশ্ববিদ্যালয় করবেন। প্রতি‌টি বিভা‌বে একটা ক‌রে বিজ্ঞান ও প্রযু‌ক্তি বিশ্ব‌বিদ‌্যালয় ক‌রবেন। তি‌নি শিক্ষা‌কে এত প্রাধান‌্য দি‌য়ে‌ছেন, যে জাতী যত শি‌ক্ষিত ‌সে জাতি তার উন্নয়নকে নি‌জে সাম‌নের দি‌কে এগিয়ে নি‌য়ে যে‌তে পার‌বে, তি‌নি ম‌নে ক‌রেন মে‌ডি‌কেল শিক্ষা ই‌ঞ্জি‌নিয়া‌রিং শিক্ষা, কৃ‌ষি শিক্ষা, এই বি‌ষেশা‌য়িত শিক্ষা না হ‌লে শুধু মাত্র আই এ বিএ পাশ কর‌লে চাক‌রি পা‌বে না, এই শিক্ষাবান্ধব সরকার‌কে আমা‌দের টিকি‌য়ে রাখ‌তে হ‌বে। তি‌নি আমা‌দের পরম করুনাম‌য়ের আশির্বাদ। 
আজকের যে পদ্মা সেতুর কারণে দুই ঘন্টা চ‌ল্লিশ মি‌নি‌টে নাজিরপুর থেকে ঢাকা যাওয়া যায়। আর অতীতে যাওয়া লাগতো ৮ ঘন্টা শেখ হাসিনা তিনি দ‌ক্ষিণব‌ঙ্গের জন‌্য এটা ক‌রে‌ছেন। শেখ হাসিনাকে আবার রাষ্ট্র ক্ষমতা নিয়ে আসতে হবে, আপনারা বিভ্রান্ত হবেন না দেশ স্বাধীন ক‌রে‌ছেন বঙ্গবন্ধু। নেতৃ‌ত্বে শেখ হা‌সিনা, আদর্শ বঙ্গবন্ধু।

তিনি বলেন, এ নি‌য়ে সাম‌নে চল‌লে আমরা হিন্দু, মুস‌লিম সবাই মি‌লে মি‌শে থাক‌তে পারব। তা না হ‌লে রাজাকার দে‌লোয়ার হো‌সেন সাঈদীরা আবার এ‌সে পা‌কিস্তা‌নি পতাকা উড়াবার চেষ্টা কর‌বে, কা‌জেই আসন্ন নির্বাচ‌নের ক্ষে‌ত্রে ও মাথায় রাখ‌বেন  নৌকা প্রতীক শেখ হা‌সিনা বঙ্গবন্ধু ভি‌ত্তিক রাজনী‌তি‌কে বিজয়ী কর‌তে হ‌বে।

প্রতিষ্ঠাতা ও সভাপ‌তি এস এম রোকনুজ্জামান এর সভাপ‌তি‌ত্বে ও সু‌শিল মন্ডল এর সঞ্চালনায়, বক্তব‌্য রা‌খেন- মা‌টিভাঙ্গা ডিগ্রী ক‌লেজের সা‌বেক অধ‌্যক্ষ‌‌, সন্তোষ কুমার মিস্ত্রী, না‌জিরপুর কলে‌জের অধ‌্যক্ষ মোঃ নজরুল ইসলাম, শ্রীরামকাঠী মাধ‌্যমিক বিদ‌্যাল‌য়ের প্রধান শিক্ষক র‌মেন্দ্রনাথ মন্ডল, ঘোষকাঠী মহা‌বিদ‌্যাল‌য়ের সহকা‌রি অধ‌্যাপক মৃদুল কা‌ন্তি মজুমদার, উত্তমনগর মঠ প্রতিষ্ঠাতা শ্রী কুমার আচার্য‌্য, শ্রীরামকাঠী ইউ‌পি চেয়ারম‌্যান বীর মু‌ক্তি‌যোদ্ধা মোঃ আলতাফ হো‌সেন বেপারী, বীর মু‌ক্তি‌যোদ্ধা হারুন অর র‌শিদ, বীর মু‌ক্তি‌যোদ্ধা কৃষ্ণকান্ত মজুমদার, বীর মুক্তি‌যোদ্ধা অবঃ শিক্ষক নিত‌্যানন্দ হালদার, উপ‌জেলা ছাত্রলী‌গের যুগ্ম আহবায়ক নাঈম হাওলাদার। 

এছাড়া আরো উপ‌স্থিত ছি‌লেন, উপ‌জেলা প‌রিষ‌দের ভারপ্রাপ্ত চেয়ারম‌্যান মোস্তা‌ফিজুর রহমান রঞ্জু, ম‌হিলা ভাইস চেয়ারম‌্যান শাহ‌রিয়ার ফের‌দৌস রুনা, ইউপি চেয়ারম‌্যান আতিয়ার রহমান চৌধুরী নান্নু, সা‌বেক জেলা প‌রিষদ সদস‌্য তু‌হিন হালদার তি‌মির, উপ‌জেলা কৃষকলী‌গের আহবায়ক এস এম নজরুলর ইসলাম বাবুল, উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা ডাঃ সঞ্জীব দাস, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন ক‌বির, ছাত্রলীগ আহবায়ক ত‌রিকুল ইসলাম তাপস প্রমূখ।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়